শাহরুখের কাছে ট্রিট চাইলেন সালমান


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৫ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


শাহরুখের কাছে ট্রিট চাইলেন সালমান

ওটিটির দুনিয়ায় কিছু একটা হতে চলেছে, বলছেন বলিউড বাদশাহ শাহরুখ খান। রহস্য বাড়িয়েছে আরও একটি লেখা, ‘এসআরকে প্লাস’ দ্রুতই আসছে। তবে কি নিজের সংক্ষিপ্ত নামে ওটিটি নিয়ে আসছেন শাহরুখ খান, সেই রহস্য এখনও অফিশিয়ালি ভেদ করা যায়নি।

শাহরুখ খানের প্রযোজনা সংস্থা রেড চিলিস এন্টারটেইনমেন্ট ভারতের সংবাদমাধ্যম এবিপি আনন্দকে রহস্য রেখে জানিয়েছে, এটা কোনও ওয়েব প্ল্যাটফর্ম বা ওয়েব সিরিজ নয়। সম্পূর্ণ ঘোষণার জন্য অপেক্ষা করতে হবে।

শাহরুখের এই ঘোষণার পরপর অনেকেই অনুমান করছেন নিজস্ব ওটিটি নিয়ে আসছেন তিনি। তবে এক সূত্রের বরাতে বলিউডভিত্তিক প্রভাবশালী পোর্টাল বলিউড হাঙ্গামা জানাচ্ছে, ডিজনি প্লাস হটস্টারে দ্রুতই আত্মপ্রকাশ করবেন শাহরুখ। সেখানেই এসআরকে প্লাস নামে নতুন ফিচার যুক্ত হতে পারে; দ্রুতই এই প্রসঙ্গে বিস্তারিত ঘোষণা আসবে।

এমন গুঞ্জনের মাঝে শাহরুখ খানকে শুভেচ্ছা জানিয়ে মজা করেছেন বন্ধু বলিউড ভাইজান সালমান খান। এক রিটুইটে সালমান খান লিখেছেন, ‘আজকে কি পার্টি তোর পক্ষ থেকে? নতুন অ্যাপ এসআরকে প্লাসের জন্য শুভকামনা।’

নির্মাতা অনুরাগ কাশ্যপ, করণ জোহরসহ অন্যরা শাহরুখকে শুভকামনা জানানোর তালিকা দীর্ঘ করছেন।
 
দুই বছরের বেশি নানা গুঞ্জন আর জল্পনার ডালপালা বিস্তারের পর শাহরুখ চলতি মাসেই জানিয়েছেন তাঁর বহুল প্রতীক্ষিত সিনেমা ‘পাঠান’ হিন্দি, তামিল ও তেলেগু ভাষায় মুক্তি পাচ্ছে ২০২৩ সালের ২৫ জানুয়ারি।

এসএ/