বুকে ব্যথা, স্ট্রোক কোনো কিচ্ছু নয় বাবা সুস্থ রয়েছেন: মাদলসা


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৭:৪৬ অপরাহ্ন, ১০ই ফেব্রুয়ারি ২০২৪


বুকে ব্যথা, স্ট্রোক কোনো কিচ্ছু নয় বাবা সুস্থ রয়েছেন: মাদলসা
ছবি: সংগৃহীত

ভারতের জনপ্রিয় অভিনেতা ও বিজেপি নেতা মিঠুন চক্রবর্তীকে অসুস্থ অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। শনিবার (১০ ফেব্রুয়ারি) সকালে একটি ছবির শুটিং চলাকালীন অসুস্থতা বোধ করেন গুণী এই অভিনেতা। সেখান থেকেই হাসপাতালে নেওয়া হয় তাকে। 


মিঠুনের অসুস্থতার খবরে, ভারতের বেশ কিছু গণমাধ্যম খবর প্রকাশ করেছে- স্ট্রোক করেছেন তিনি। আবার অনেকেই বলেছেন বুকে ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন মিঠুন চক্রবর্তী।


আরও পড়ুন: আবারও উষ্ণ অবতারে মধুমিতা


তবে এই অভিনেতার পূত্রবধু মাদলসা শর্মা জানালেন ভিন্ন কথা। শ্বশুরের স্ট্রোক কিংবা বুকে ব্যাথার গুঞ্জনকে সম্পূর্ণ মিথ্যা বলে উড়িয়ে দিলেন তিনি। 


আনন্দবাজারকে মাদলসা জানান, ‘বুকে ব্যাথা, স্ট্রোক, এসবই গুজব। রুটিন চেকআপের কারণেই আমার শ্বশুরকে হাসপাতালে নেওয়া হয়েছে। বর্তমানে তিনি হাসপাতালে প্রাথমিক চিকিৎসায় আছেন। আর তার অবস্থাও স্থিতিশীল।’


আরও পড়ুন: হাসপাতালে ভর্তি মিঠুন চক্রবর্তী


প্রসঙ্গত, ২০১৮ সালে অভিনেতা মিঠুনের ছেলে মহাক্ষয় চক্রবর্তীকে বিয়ে করেন মাদালসা। এদিন সকাল থেকেই সর্বত্র ছড়িয়ে পড়েছে মিঠুনের অসুস্থ হওয়ার খবর। ‘শাস্ত্রী’ সিনেমার শুটিং চলাকালীন সময়ে অসুস্থ বোধ করেন তিনি। সিনেমার প্রযোজক ও অভিনেতা সোহম চক্রবর্তী তাকে নিয়ে হাসপাতালে যান। 


জানা যায়, হাসপাতালে পৌঁছানোর পরই এমআরআই করা হয় মিঠুনের। বর্তমানে কলকাতার অ্যাপেলো হাসপাতালে ভর্তি রয়েছেন গুণী এই অভিনেতা।


এমএল/