‘ডন থ্রি’ রণবীর সিংহের সঙ্গে জুটি বাঁধবেন কিয়ারা


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০২:০৭ অপরাহ্ন, ২০শে ফেব্রুয়ারি ২০২৪


‘ডন থ্রি’ রণবীর সিংহের সঙ্গে জুটি বাঁধবেন কিয়ারা
রণবীর সিংহ - কিয়ারা আদভানি | ছবি: সংগৃহীত

দর্শকপ্রিয় বলিউড ছবি ফ্র্যাঞ্চাইজি ‘ডন’। এটি ২০১১ সালে মুক্তি পায় শাহরুখ খান অভিনীত ‘ডন টু’। তারপর থেকেই দর্শকরা মুখিয়ে আছেন ছবিটির নতুন কিস্তির জন্য। অপেক্ষার অবসান ঘটিয়ে ছবিটির তৃতীয় পার্ট নির্মাণ পরিচালক ফারহান আখতার।


নতুন এ পার্টে থাকছেন না শাহরুখ খান ও প্রিয়াঙ্কা চোপড়া। ইতোমধ্যে ছবিটিতে যুক্ত হয়েছেন রণবীর সিং। এবার যুক্ত হলেন কিয়ারা আদভানি। এক্সে ( সাবেকটুইটার) একটি ভিডিও পোস্ট করে এ ঘোষণা দিয়েছেন নির্মাতা।


এক্সে একটি পোস্ট দিয়ে নিশ্চিত করেছেন কিয়ারা আদভানি । তিনি লিখেছেন, “আইকনিক ডন ফ্র্যাঞ্চাইজির অংশ হতে পেরে এবং চমৎকার একটি দলের সঙ্গে কাজের সুযোগ পেয়ে আমি রোমাঞ্চিত। উত্তেজনাপূর্ণা এই যাত্রা শুরু করার আগে আপনাদের ভালোবাসা ও সমর্থন প্রত্যাশা করছি।” অপরদিকে, ফারহান আখতার একটি ভিডিও পোস্ট করে কিয়ারাকে স্বাগত জানিয়েছেন।


আরও পড়ুন: কেন্দ্রীয় শহীদ মিনারে কোনো হুমকি নেই: র‍্যাব ডিজি


কিয়ারা আদভানি ‘ডন’ ছবিতে কোন চরিত্রে অভিনয় করবেন, সে বিষয়ে কিছু জানাননি। ইন্ডিয়া টুডে জানায়, ছবিটির প্রধান নারী চরিত্রে অভিনয় করবেন কিয়ারা। অর্থাৎ রণবীর সিংয়ের বিপরীতে দেখা যাবে এই অভিনেত্রীকে।


আরও পড়ুন: একুশে পদক তুলে দিলেন প্রধানমন্ত্রী


এর আগে ২০০৬ সালেডন ফ্র্যাঞ্চাইজির প্রথম সিনেমা মুক্তি পায়। পরে ৫ বছরের বিরতি নিয়ে মুক্তি পায় ‘ডন-টু’। টিতেই কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেন শাহরুখ খান। ডন ফ্র্যাঞ্চাইজির প্রযোজনায় ছিল ফারহান আখতার ও রিতেশ সিধওয়ানির প্রযোজনা প্রতিষ্ঠান এক্সেল এন্টারটেইনমেন্ট। বরাবরের মতো এক্সেল এন্টারটেইনমেন্টের ব্যানারে নির্মিত হচ্ছে ‘ডন থ্রি’।


জেবি/এসবি