মোল্লাহাটে চাচাকে ছুরিকাঘাতে হত‍্যার প্রধান আসামি রইস আটক


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০৩:২৯ অপরাহ্ন, ২২শে ফেব্রুয়ারি ২০২৪


মোল্লাহাটে চাচাকে ছুরিকাঘাতে হত‍্যার প্রধান আসামি রইস আটক
ছবি: জনবাণী

বাগেরহাটের মোল্লাহাটে সুপারি চুরিকে কেন্দ্র করে ভাতিজার ছুরিকাঘাতে চাচা নিহত হওয়ার ঘটনায় প্রধান আসামি রইস সরদার (২২) কে গ্রেফতার করেছে র‌্যাব-৬।


বৃহস্পতিবার (২২ফেব্রুয়ারি) রাতে সকালে মোল্লাহাট উপজেলার কুলিয়া ঘাতবিলা এলাকায় অভিযান চালিয়ে রইস সরদার কে আটক করে র‌্যাব। আটক রইস উপজেলার জয়ডিহি গ্রামের দাঁড়িয়াঘাটা এলাকায় নিহত জামিল সরদারের চাচাতো ভাই ইসরাইল সরদারের ছেলে।


আরও পড়ুন: বাগেরহাটের ফকিরহাট হাসপাতাল থেকে কৃষকের মরদেহ উদ্ধার


মঙ্গলবার (২০ফেব্রুয়ারী) সকালে উপজেলার দাঁড়িয়াঘাটা গ্রামে এ হত্যাকান্ডর ঘটনা ঘটে।


র‌্যাবের জানায়, রইস জামিলের সুপারি বাগান থেকে কিছু সুপারি চুরি করেন। এই চুরির বিষয়ে জামিল মঙ্গলবার তার চাচাতো ভাই ইসরাইলের কাছে নালিশ করায় বাবা ও ছেলে জামিলের উপর ক্ষুব্ধ হয়ে কথাকাটাকাটির এক পর্যায়ে ভাতিজা রইস ছুরি দিয়ে জামিলকে কুপিয়ে জখম করে। জামিলকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। এই ঘটনায় আরও দুই জন আহত হয়।


আরও পড়ুন: বাগেরহাটে শুরু হয়েছে তিন দিনব্যাপী পিঠা উৎসব


এরই ধারাবাহিকতায় র‌্যাব-৬, (সদর কোম্পানি) খুলনা ক্যাম্পের একটি চৌকস আভিযানিক দল (২২ ফেব্রুয়ারি) গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে বাগেরহাট জেলার মোল্লাহাটের কুলিয়া ঘাতবিলা এলাকায় অভিযান পরিচালনা করে চাঞ্চল্যকর হত্যা মামলার  প্রধান আসামি রইস সরদার কে হত্যাকান্ডের ৪৮ ঘন্টার মধ্যে আটক করে।


আটক রইস সরদারকে বাগেরহাট জেলার মোল্লাহাট থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানায় র‌্যাব।


আরএক্স/