শাকিবের বিপরীতে দেখা যাবে মিমি চক্রবর্তীকে


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৫:৩৮ অপরাহ্ন, ২২শে ফেব্রুয়ারি ২০২৪


শাকিবের বিপরীতে দেখা যাবে মিমি চক্রবর্তীকে
শাকিব খান-মিমি চক্রবর্তী | ছবি: সংগৃহীত

শাকিব খান ঢাকাই ছবির সুপারস্টারখ্যাত অভিনেতা। একের পর এক নতুন সিনেমার ঘোষণায় ধামাকা দিয়ে যাচ্ছেন এই নায়ক। ইতোমধ্যে ওপার বাংলার বেশ কয়েকজন অভিনেত্রীর সাথে জুটিগড়ে কাজ করেছেন তিনি। বলিউড নায়িকা সোনাল চৌহানের সাথেও জুটি বেঁধে কাজ করেছেন শাকিব।


শুধু এপার বাংলা, ওপার বাংলা কিংবা মুম্বাই নয় শিগগিরই মার্কিন নায়িকা কোর্টনি কফির সাথেও পর্দায় দেখা যাবে এই সুপারস্টারকে। তবে এবার শাকিবের নায়িকা হয়ে আসছেন পশ্চিমবঙ্গের জনপ্রিয় নায়িকা মিমি চক্রবর্তী।


শাকিব বর্তমানে ‘রাজকুমার’ ছবির শুটিংয়ে ব্যস্ত আছেন। এরপরই তিনি অংশনিবেন ‘তুফান’ সিনেমার শুটিংয়ে। আর এই সিনেমাতেই নাকি মিমিকে সুপারস্টার শাকিবের বিপরীতে দেখা যাবে।


আরও পড়ুন: ঢাকায় ঋতুপর্ণা


জানা গেছে, আগামী মার্চে ভারতের রামোজিতে শুরু করা হবে ‘তুফান’ সিনেমার শুটিং। এই সিনেমাটি যৌথভাবে প্রযোজনা করছে আলফা আই, চরকি এবং পশ্চিমবঙ্গের প্রযোজনা প্রতিষ্ঠান এসভিএফ। তবে সিনেমায় অভিনেত্রী ইস্যুতে তিন প্রযোজনা প্রতিষ্ঠানের কেউই এখন পর্যন্ত কোনো ধরনের মন্তব্য করতে রাজি নন।


সিনেমার নির্মাতা রায়হান রাফি জানান ইতোমধ্যে রামোজি ফিল্ম সিটিতে ‘তুফান’র জন্য বিশাল চারটি সেট তৈরি হয়েছে। সেই সেটে তুলে ধরা হবে নব্বই দশকের সেই সময়কার বাংলাদেশকে। নব্বইয়ের দশকের গাড়ি, রেল, এমনকি রাস্তাঘাট এই সিনেমায় ফুটিয়ে তোলা হবে।


আরও পড়ুন: মিমির জন্মদিনে শুভশ্রীর উপহার


এ প্রসঙ্গে পরিচালক রাফি বলেন, বাংলাদেশে এর আগে কোনো ছবির জন্য এত বড় সেট তৈরি হয়েছে বলে আমার জানা নেই। নব্বইয়ের দশকের তিনটি বড় বড় শহর পর্দায় প্রদর্শিত হবে।


প্রসঙ্গত, নির্মাতা রাফি প্রথমবারের মতো শাকিব খানকে নিয়ে সিনেমা নির্মাণ করতে যাচ্ছেন। আগামী ঈদুল আজহায় মুক্তি পাবে শাকিবের ‘তুফান’ সিনেমা।


এমএল/