মিমির জন্মদিনে শুভশ্রীর উপহার


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১২:৪৬ অপরাহ্ন, ১৩ই ফেব্রুয়ারি ২০২৪


মিমির জন্মদিনে শুভশ্রীর উপহার
ফাইল ছবি।

কলকাতার জনপ্রিয় নায়িকা মিমিকে সমাজিকমাধ্যমে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন তার ভক্ত অনুরাগীরা। জন্মদিনে আরেক জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রীর পক্ষ থেকে মিমির জন্য এল উপহার।


রবিবার (১১ ফেব্রুয়ারি) ছিল অভিনেত্রী মিমি চক্রবর্তীর জন্মদিন। শনিবার রাতে কেক কাটেন এই নায়িকা। কেক, শুভেচ্ছা, উপহার আর ফুলে জন্মদিনের উদযাপন করেন এই অভিনেত্রী।


আরও পড়ুন: নতুন অবতারে তাক লাগালেন রুনা খান


মিমি নিজেই উপহারের সেই ছবি ভাগ করে নিয়েছেন ইনস্টা স্টোরিতে। সুন্দর একটি ফুলের তোড়া মিমিকে উপহার দিয়েছেন শুভশ্রী। তবে উপহারের গায়ে অবশ্য লেখা ইউভান এবং ইয়ালিনীর নাম। দুই সন্তানের তরফ থেকেই এই উপহার, সেটাই বোধ হয় বোঝাতে চাইলেন শুভশ্রী এবং রাজ। উপহার যার তরফ থেকেই আসুক, মিমি ফুলের ছবি পোস্ট করে লিখেছেন, ‘‘ধন্যবাদ। পুচকুগুলোকে অনেক আদর।’’ এই পোস্টে অবশ্য শুভশ্রীকে ট্যাগও করেছেন মিমি।


আরও পড়ুন: অভিনেত্রী দীঘির খোয়া যাওয়া টাকা উদ্ধার করল ডিবি 


মিমির সঙ্গে রাজ চক্রবর্তীর প্রেমের সম্পর্কের কথা অজানা নয়। প্রথম বিয়ে ভাঙার পর রাজ পায়েল সরকারের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন। ‘বোঝে না সে বোঝে না’ ছবির শুটিংয়ের সময় থেকেই রাজের ঘনিষ্ঠতা বাড়ে মিমির সঙ্গে। তবে সেই সম্পর্কও টেকেনি। সম্পর্ক ভাঙার নেপথ্যের কারণ অবশ্য আজও স্পষ্ট নয়। শুভশ্রী আর দুই সন্তানকে নিয়ে রাজের এখন ভরা সংসার। মিমিও নিজের শর্তে জীবন কাটাচ্ছেন। অভিনয়, গান, সাংসদের দায়িত্ব, পোষ্যদের দেখাশোনা-বেজায় ব্যস্ত অভিনেত্রী।


আরএক্স/