নতুন অবতারে তাক লাগালেন রুনা খান


Janobani

বিনোদন প্রতিবেদক

প্রকাশ: ০৭:২৭ অপরাহ্ন, ১২ই ফেব্রুয়ারি ২০২৪


নতুন অবতারে তাক লাগালেন রুনা খান
রুনা খান | ছবি: সংগৃহীত

দুই পর্দার পরিচিত মুখ অভিনেত্রী রুনা খান মেরুন কালারের খোলামেলা গাউনে দ্যুাতি ছড়ালেন। সোমবার (১২ ফেব্রুয়ারি) সোশ্যাল সাইটে বেশ কয়েকটি ছবি পোস্ট করেন তিনি। যেগুলো মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে যায় নেট দুনিয়ায়। 


জানা যায়, রুনা খান সম্প্রতি একটি ফটোশুটে অংশ নিয়েছিলেন। আর সেই ছবি তিনি প্রকাশ করেছেন সামাজিক মাধ্যমে।যেখানে দেখা যায়, মেরুন রঙের একটি গাউনে একের পর এক পোজ দিয়ে ছবি তুলছেন এই নায়িকা।


আরও পড়ুন: অভিনেত্রী দীঘির খোয়া যাওয়া টাকা উদ্ধার করল ডিবি 


ছবিগুলোর ক্যাপশনে তিনি লিখেছেন, পোশাক বিশ্বকে পরিবর্তন করে ফেলতে পারবে না। কিন্তু যে নারী এই পোশাক পরবেন তিনি পারবেন।


রুনার ছবিগুলোতে নেটজনতাও বিভিন্ন মন্তব্য করেছেন। কেউ এই অভিনেত্রীর সাহসী অবতারের প্রশংসাই ভাসিয়েছেন। আবার অনেকে খোঁচা দিয়েও বিভিন্ন ধরনের মন্তব্য করেছেন। তবে রুনা খানকে নিজের এই অবতার নিয়ে বেশ উৎফুল্লই দেখা গেছে। 


আরও পড়ুন: অভিনেত্রী ফারিয়াকে নিয়ে দুঃসংবাদ দিলেন তার মা


রুনা বর্তমানে নাটক, ওয়েব সিরিজে সমানতালে কাজ করে যাচ্ছেন। পাশাপাশি সোশ্যাল মাধ্যমেও বেশ সক্রিয় এই তিনি। এই অভিনেত্রীকে নেট দুনিয়ায় কখনো শাড়িতে মুগ্ধতা ছড়াতে দেখা যাচ্ছে, আবার কখনো সাহসী পোশাকে উত্তাপ ছড়াতে দেখা যাচ্ছে। 


কয়েকদিন আগেই রাজধানীতে ‘খাদি ফ্যাশন উইক’ মাতিয়েছেন তিনি। যেখানে প্রথমবারের মতো র‌্যাম্পে হেটেছেন এ নায়িকা। শো-স্টপার রুনা খানের পোশাক ছিল আবার একেবারেই ভিন্ন রঙের। উজ্জ্বল নীল শাড়ি আর ম্যাচিং স্টাইলিশ জ্যাকেট পরেছিলেন তিনি।


এমএল/