অভিনেত্রী ফারিয়াকে নিয়ে দুঃসংবাদ দিলেন তার মা


Janobani

বিনোদন প্রতিবেদক

প্রকাশ: ০৮:০০ অপরাহ্ন, ১১ই ফেব্রুয়ারি ২০২৪


অভিনেত্রী ফারিয়াকে নিয়ে দুঃসংবাদ দিলেন তার মা
নুসরাত ফারিয়া | ফাইল ছবি

নুসরাত ফারিয়া ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী। প্রায় দুই বছর হতে গেল বাগদান পর্ব সেরেছেন এই নায়িকা। কিন্তু এখনও বিয়ের পর্ব সম্পন্ন করেননি। এর মাঝেই দেখতে দেখতে চলে গেছে ২০২৩ সালও। নতুন বছরে কাজ নিয়ে বেশ ব্যস্ত সময় পার করছেন তিনি।


নুসরাত বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) হঠাৎ অচেতন হয়ে পড়লে তাকে দ্রুত রাজধানীর বনানীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়।


একদিন পর কিছুটা সুস্থ হলে বাসায় ফেরেন এই অভিনেত্রী। তবে চিকিৎসা নিতে দেশের বাইরে যেতে পারে সে। গণমাধ্যমকে এমন কথা জানিয়েছেন ফারিয়ার মা।


আরও পড়ুন: হাসপাতাল থেকে বাসায় গেলেন নুসরাত ফারিয়া


তিনি বলেন, ফারিয়া শারীরিকভাবে অনেক দুর্বল। খাওয়া দাওয়ায় খুবই অনিয়ম করে ও। এই অনিয়মের কারণে শারীরিক দুর্বলতাটা অনেক বেড়েছে। কিছুদিন হল গ্যাস্ট্রিকের সমস্যাও দেখা দিয়েছে। ফারিয়া আরেকটু সুস্থ হলে হয়তো থাইল্যান্ডে গিয়ে চিকিৎসা নিবে। তাকে যারা পছন্দ করেন, তাদের সবার উদ্দেশে বলতে চাই, ফারিয়ার জন্য আপনারা দোয়া করবেন।


এ সময় এই নায়িকার শারীরিক দুর্বলতার কারণ জানিয়ে তার মা আরও বলেন, কয়েক মাস ধরে ফারিয়ার অনেক মাথাব্যথা তীব্র হয়েছে। ইদানীং একটু বেশিই ব্যথা হচ্ছে। খুব কষ্ট পাচ্ছে ও। শনিবার (১০ ফেব্রুয়ারি) রাতে তা সহ্যের সীমা অতিক্রম করে যায়। মাথাব্যথার কারণে ভালো ঘুমাতেও পারে না। আগে তো মাথাব্যথার কারণে টুকটাক ওষুধ খেত, এখন আর সেসবে কাজও করছে না।


আরও পড়ুন: অবশেষে জানা গেল ফারিয়ার হাসপাতলে ভর্তির কারণ


প্রসঙ্গত, ২০১৫ সালে বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনার ছবি ‘আশিকি’র মাধ্যমে চলচ্চিত্রে অভিনয় শুরু করেন অভিনেত্রী নুসরাত ফারিয়া। এরপর ‘হিরো ৪২০’, ‘বাদশা দ্য ডন’, ‘প্রেমী ও প্রেমী’, ‘বস-টু’, ‘ধ্যাততেরিকি’-সহ বেশ কয়েকটি সিনেমাতে অভিনয় করেন তিনি। এর সবগুলোই যৌথ প্রযোজনার সিনেমা। একক বাংলাদেশী প্রযোজনায় তার অভিনীত সিনেমা হলো ‘শাহেনশাহ’। এ সিনেমাতে তিনি শাকিব খানের বিপরীতে অভিনয় করেন। এ ছাড়া বঙ্গবন্ধুর বায়োপিকে শেখ হাসিনার চরিত্রে অভিনয় করছেন এই নায়িকা। বর্তমানে সিনেমার পাশাপাশি গানেও বেশ সময় দিচ্ছেন নুসরাত ফারিয়া।


এমএল/