হাসপাতাল থেকে বাসায় গেলেন নুসরাত ফারিয়া


Janobani

বিনোদন প্রতিবেদক

প্রকাশ: ১২:২২ অপরাহ্ন, ১০ই ফেব্রুয়ারি ২০২৪


হাসপাতাল থেকে বাসায় গেলেন নুসরাত ফারিয়া
নুসরাত ফারিয়া | ফাইল ছবি

দুই বাংলার জনপ্রিয় নায়িকা নুসরাত ফারিয়া চিকিৎসা শেষে বাড়ি ফিরেছেন। বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) হঠাৎ অসুস্থ হয়ে পড়লে রাজধানীর একটি হাসপাতালে নেওয়া হয় তাকে।


জানা গেছে, বর্তমানে আগের চেয়ে ফারিয়ার শারীরিক অবস্থা এখন কিছুটা ভালো আছে। মূলত এ জন্যই বাসায় নেওয়া হয়েছে এই নায়িকাকে।


আরও পড়ুন: অবশেষে জানা গেল ফারিয়ার হাসপাতলে ভর্তির কারণ


দেশের একটি সংবাদমাধ্যমে হাসপাতাল থেকে বাসায় ফেরার খবরটি নিশ্চিত করেন তার মা ফেরদৌসি পারভীন।


তিনি বলেন, শুক্রবার রাতে ফারিয়াকে যে অবস্থায় হাসপাতালে নেওয়া হয়েছিল, সেই তুলনায় এখন কিছুটা ভালো আছে সে। সিটি স্ক্যান করার কথা ছিল তার। কিন্তু প্রয়োজনীয় সুবিধা না থাকায় এদিন করতে এটা করতে পারিনি। দুই দিন পর ফারিয়ার সিটি স্ক্যান করতে হবে।


অভিনেত্রীর মা আরও বলেন, দীর্ঘদিন ধরেই ফারিয়ার মাথা ব্যথা ছিল। ইদানীং একটু বেশিই ব্যথা হচ্ছে। শুক্রবার রাতে ফারিয়ার মাথা ব্যথা সহ্যের সীমা ছাড়িয়ে যায়। এমনকি মাথা ব্যথার কারণে ঘুমাতেও পারছিলেন না। আগে তো মাথা ব্যথার কারণে টুকটাক ওষুধ সেবন করত। শুধু তাই নয়, শারীরিকভাবেও ফারিয়া খুব দুর্বল বলে জানান তার মা।


আরও পড়ুন: অভিনয়ে ফিরতে চান ঢাকাই সিনেমার তামান্না


এ প্রসঙ্গে ফেরদৌসি পারভীন বলেন, খাওয়া দাওয়ায় খুবই অনিয়ম করায় শারীরিক দুর্বলতাটা বেড়েছে ফারিয়ার। এছাড়া গ্যাস্ট্রিকের সমস্যাও হয়েছে।


ফারিয়া আরেকটু সুস্থ হলে হয়তো থাইল্যান্ড থেকে চিকিৎসা নিয়ে আসবেন বলে জানান এই অভিনেত্রীর মা। পাশাপাশি ভক্ত-সমর্থকদের কাছে ফারিয়ার জন্য সবার কাছে দোয়াও চেয়েছেন তিনি।


প্রসঙ্গত, নুসরাত ফারিয়া ২০১৫ সালে বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনার সিনেমা ‘আশিকি’র মাধ্যমে চলচ্চিত্রে অভিনয় শুরু করেন। বর্তমানে দুই বাংলায় দাপটের সাথে কাজ করে যাচ্ছেন তিনি। ইতোমধ্যে বেশ কিছু হিট সিনেমা উপহার দিয়েছেন এই নায়িকা।


এমএল/