পুরোনো দ্বন্দ্ব ভুলে সৌরভকে বুকে টেনে নিলেন শাহরুখ


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০১:৩৪ অপরাহ্ন, ২৪শে ফেব্রুয়ারি ২০২৪


পুরোনো দ্বন্দ্ব ভুলে সৌরভকে বুকে টেনে নিলেন শাহরুখ
ছবি: সংগৃহীত

সৌরভ গাঙ্গুলী ও শাহরুখ খান ফের একফ্রেমে ধরা দিলেন। ক্রিকেট মাঠে সৌরভকে সামনে দেখে ছুটে এসে আলিঙ্গন করলেন বলিউড বাদশাহ। পুরোনো দ্বন্দ্ব ভুলে গিয়ে আবারও হাত মেলালেন এই দুই তারকা।


একটা সময় শাহরুখের মালিকানাধীন কেকেআরএর ক্যাপ্টেন ছিলেন সৌরভ। কিন্তু দলের লাগাতার ব্যর্থতার কারণে সৌরভ গদি হারান। কেকেআরের ক্যাপ্টেনসি হারানো কে কেন্দ্র করেই শাহরুখ-সৌরভের মন কষাকষির সূত্রপাত।


কলকাতা ফিল্ম ফেস্টিভ্যালের আসরে এই তারকা দ্বয়ের দেখা হয়েছে, আলাপ হয়েছে দুজনের মধ্যে। বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) ব্যাঙ্গালুরু চিন্নাস্বামী স্টেডিয়ামে মুখোমুখি হয়েছিলেন এই দুজনে। তাদের উষ্ণ আলিঙ্গন আর মিষ্টি আলাপচারিতার ঝলক এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।


আরও পড়ুন: প্রিয়াঙ্কার সাথে শাহরুখের প্রেমের সত্যতা জানালেন বন্ধু বিবেক


নিজের হোয়াটসঅ্যাপ চ্যানেলে সেই ভিডিও শেয়ার করেছেন সৌরভ গাঙ্গুলী। তাতে তিনি লিখেছেন, ‘দীর্ঘ দিন পর শাহরুখের সাথে দেখা হয়ে বেশ ভালো লাগল। ডব্লিউপিএলের (ওমেনস প্রিমিয়ার লীগ) সব দলকে নতুন মৌসুমের শুভেচ্ছাও জানান তিনি।’


ভিডিওতে দেখা যায়, শাহরুখকে সামনে থেকে দেখে কাছে এগিয়ে যান সৌরভ গাঙ্গুলী। অভিনেতার সাথে এসআরকে-র সিগনেচার পোজ করলেন সাবেক এই ক্রিকেটার।


ডব্লিউপিএলের প্রথম ম্যাচে মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে মাঠে নামছে দিল্লি ক্যাপিটালস। দিল্লি ক্যাপিটালসের ডিরেক্টর অব ক্রিকেট হলেন সৌরভ গাঙ্গুলী, দলের জার্সি পরেই মেয়েদের অনুশীলন দেখতে এসেছিলেন তিনি। অন্যদিকে নারী আইপিএলের উদ্বোধনী মঞ্চ কাঁপাবেন শাহরুখ, মহড়ার জন্যই স্টেডিয়ামে পৌঁছেছিলেন এই তারকা।


আরও পড়ুন: মাতৃভাষা জানেন না শ্রীদেবী কন্যা জাহ্নবী!


শুধু বলিউড বাদশা শাহরুখ খান নন, শাহিদ কাপুর, কার্তিক আরিয়ান, বরুণ ধাওয়ান এবং টাইগার শ্রোফও পারফর্ম করবেন এই অনুষ্ঠানে।


এমএল/