নাতনিকে ডেটে যাওয়ার যে বিশেষ টিপস দিলেন জয়া


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৭:৪১ অপরাহ্ন, ২৪শে ফেব্রুয়ারি ২০২৪


নাতনিকে ডেটে যাওয়ার যে বিশেষ টিপস দিলেন জয়া
জয়া বচ্চন-নব্যা নভেলি নন্দা | ছবি: সংগৃহীত

বলিউডের তারকা অভিনেত্রী জয়া বচ্চনের মেজাজ সম্পর্কে এই অঙ্গনের সবার-ই কম বেশি জানে। তবে বাড়ির সদস্যদের সাথে তিনি যেন এক অন্য মনের মানুষ।


রাস্তাঘাটে আলোকচিত্রী দেখলেই তাদের বকাঝকা করে দূরে রাখেন। কিন্তু নাতি-নাতনিদের সাথে কিছুটা শিশুসুলভ আচরণ করেন এই অভিনেত্রী। 


জয়ার নাতনি নব্যা নভেলি নন্দা বর্তমানে তরুণী। নাতি অগস্ত্য নন্দা সবেমাত্র পা রেখেছেন অভিনয় দুনিয়ায়। যদিও প্রথম সিনেমার পর থেকেই শাহরুখ-কন্যা সুহানা খানের সাথে নাম জড়িয়েছে অগস্ত্যের।


আরও পড়ুন: কত কোটির সম্পত্তি কিনলেন সুহানা খান


অন্য দিকে ‘গলি বয়’ খ্যাত তারকা অভিনেতা সিদ্ধান্ত চতুর্বেদীর সাথে সম্পর্কে রয়েছেন নব্যা, এমন গুঞ্জনই শোনা যাচ্ছে চারদিকে। এবার নাতনি নব্যাকে ডেটে যাওয়ার বিশেষ টিপস দিলেন দিদিমা জয়া।


বর্তমানে সময় পাল্টেছে, প্রেমের ধরন থেকে সংজ্ঞা সবকিছুরই যেন আমূল পরিবর্তন হয়েছে। সবাই এখন সম্পর্কে চায় সমান সমান অধিকার। কোনো একজন নয়, ছেলে-মেয়ে দুজনের উপরই থাকবে সমান দায়িত্ব। তারা সেকেলে ধারণাকে বর্জন করেছেন।


তবে নতুন প্রজন্মের প্রেমের ধরণ জয়ার কাছে বড্ড বোকাবোকাই মনে হচ্ছে। প্রেম, প্রস্তাব থেকে ডেটে যাওয়ার সমস্ত খরচ সব কিছুতে ছেলেদেরকেই প্রথম পদক্ষেপ নিতে হবে- এমনটাই মনে করছেন অভিনেত্রী জয়া বচ্চন। যদিও দিদিমার এমন ধারণার সাথে সহমত নন নাতি নব্যা। তিনি বলেন, ‘আসলে ইদানীং ডেটে গেলে দুজনে ভাগাভাগি করেই টাকা খরচ করেন।


আরও পড়ুন: প্রিয়াঙ্কার সাথে শাহরুখের প্রেমের সত্যতা জানালেন বন্ধু বিবেক


কারণ এ নিয়ে মেয়েদের জিজ্ঞাসা করলে তাদের কিছুটা অপমান করা হয়। অনেকেই ভাবেন, তাদের হয়তো নিচু করে দেখানোর চেষ্টা করা হচ্ছে।’ জয়া বচ্চন একথা শুনে সাথে সাথে নাতনিকে থামিয়ে দিয়ে বলেন, ‘না, তোমাদের যুগের এই ধারণা বড্ড বোকাবোকা। পুরুষকেই এগিয়ে আসতে হবে সমস্ত ক্ষেত্রেই। আর একেই সহবত বলা হয়।’


এমএল/