সড়কে ঝরল জনপ্রিয় অভিনেত্রীসহ ৯ জনের প্রাণ


Janobani

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: ০৬:১৬ অপরাহ্ন, ২৭শে ফেব্রুয়ারি ২০২৪


সড়কে ঝরল জনপ্রিয় অভিনেত্রীসহ ৯ জনের প্রাণ
আঁচল তিওয়ারি - ছবি: সংগৃহীত

সড়ক দুর্ঘটনায় মারা গেলেন জনপ্রিয় ভোজপুরি অভিনেত্রী আঁচল তিওয়ারি। 


সোমবার (২৬ ফেব্রুয়ারি) ভারতের বিহারের কাইমুরে এক মর্মান্তিক গাড়ি দুর্ঘটনায় অভিনেত্রীসহ মোট ৯ জনের মৃত্যু হয়েছে। 


আরও পড়ুন: শুটিং স্পটে অসুস্থ হয়ে পড়েছেন অভিনেত্রী শিরিন শিলা


পুলিশ জানায়, বিহারের কাইমুর জেলায় একটি এসইউভি এবং মোটরবাইকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়ে ভোজপুরি অভিনেত্রী আঁচল তিওয়ারি, সঙ্গীতশিল্পী ছোটু পান্ডে-সহ আট জন মারা যান। সিমরান শ্রীবাস্তব নামে এক ভোজপুরি অভিনেত্রীও দুর্ঘটনায় নিহত হয়েছেন। 


মোহনিয়ার ডিএসপি দিলীপ কুমার গণমাধ্যমকে জানিয়েছে,  সোমবার মৃতদের শনাক্ত করা হয়েছে। যার মধ্যে রয়েছে ভোজপুরি শিল্পী বিমলেশ পান্ডে ওরফে ছোটু পান্ডে। অন্য নিহতদের মধ্যে ছিলেন আঁচল তিওয়ারি, সিমরন শ্রীবাস্তব, প্রকাশ রাম, দধিবল সিং, অনু পান্ডে, শশী পান্ডে, সত্য প্রকাশ মিশ্র এবং বাগিশ পান্ডে।


আরও পড়ুন: নতুন জীবন সঙ্গীর খোঁজে মাহিয়া মাহি!


এদের মধ্যে বক্সারের বাসিন্দা ভোজপুরি গায়ক ছোটু পান্ডে, তার ভাগ্নে অনু পান্ডে, গীতিকার সত্য প্রকাশ মিশ্র বৈরাগী, বারাণসীর বাসিন্দা অভিনেত্রী সিমরন শ্রীবাস্তব এবং আঁচল তিওয়ারি ভোজপুরি ইন্ডাস্ট্রির বিখ্যাত মুখ। 


জানা যায়, সংগীতশিল্পী ছোটু পান্ডে পুরো টিম নিয়ে ইউপি যাওয়ার সময় এ দুর্ঘটনা ঘটেছে। কাইমুরে জাতীয় সড়কের এ দুর্ঘটনা এতটাই ভয়ংকর ছিল যে, ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে। হাসপাতালে পর্যন্ত নিয়ে যাওয়া যায়নি। 


এ ঘটনায় ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি শোক প্রকাশ করেছে। একইসাথে তারকার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন বিহারের মুখমন্ত্রী নীতীশ কুমার। তিনি বলেছেন, “কাইমুর জেলার মোহানিয়া তানায় এলাকায় এনএইচ ২-এ দেবকালীর কাছে ভয়ংকর সড়ক দুর্ঘটনায় শোকাহত। নিহতের পরিবারের প্রতি গভীর সমবেদনা। আহতদের যথাযথ চিকিৎসার জন্য নির্দেশনা দেয়া হয়েছে।”


জেবি/এসবি