ভর্তিচ্ছু শিক্ষার্থীদের জাবি ছাত্রদলের ফুলেল শুভেচ্ছা


Janobani

ক্যাম্পাস প্রতিনিধি

প্রকাশ: ১২:৩২ অপরাহ্ন, ১লা মার্চ ২০২৪


ভর্তিচ্ছু শিক্ষার্থীদের জাবি ছাত্রদলের ফুলেল শুভেচ্ছা
ছবি: প্রতিনিধি

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) ২০২৪—২৫ শিক্ষাবর্ষের ভর্তিচ্ছু পরীক্ষার্থীদের ফুলেল শুভেচ্ছা জানিয়েছে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল জাবি শাখা। এসময় ভর্তি পরীক্ষা উপলক্ষ্যে আগত শিক্ষার্থীদের ফুল ও কলম দিয়ে স্বাগত জানান শাখা ছাত্রদল নেতৃবৃন্দ। 


আরও পড়ুন: প্রশাসনের অব্যবস্থাপনা দেখিয়ে কুবিতে সহকারী প্রক্টরের পদত্যাগ


বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) দুপুর ৩ টায় বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটক, প্রান্তিক গেইট ও মীর মশাররফ হোসেন হল গেইটে ফুল ও কলম দিয়ে আগত পরীক্ষার্থীদের শুভেচ্ছা জানানো হয়। 


আরও পড়ুন: বর্ণাঢ্য আয়োজনে ইবিতে বসন্ত উৎসব


কর্মসূচিতে উপস্থিত ছিলেন মীর মোশাররফ হোসেন হলের যুগ্ম আহ্বায়ক ইকবাল হোসাইন, ছাত্রনেতা নাইমুল হাসান কৌশিক, রেজাউল আমিন, এমআর মুরাদ হোসেন, মুজাহিদুল ইসলাম, শাফায়াত উল্লাহ, রাজু আহমেদ, মোঃ আমিন, মোঃ শরীফ হোসেন, জিসান প্রমুখ। 



এই সময় ছাত্রদল নেতা নাইমুল হাছান কৌশিক বলেন, ছাত্রদল সব সময় সাধারণ শিক্ষার্থীদের ন্যায্য অধিকার আদায়ে তাদের পাশে ছিল; এখনও আছে। ছাত্রলীগ যেখানে প্রশাসনের প্রত্যক্ষ মদদে ক্যাম্পাসে নির্বিঘ্নে ধর্ষণ, মাদক, চাঁদাবাজি করে যাচ্ছে সেখানে ছাত্রদল শিক্ষার্থীদের অধিকার আদায় ও শিক্ষার সুষ্ঠু পরিবেশ তৈরীতে প্রতিনিয়ত সংগ্রাম করে যাচ্ছে। গনতন্ত্র পুনরুদ্ধারে দেশনায়ক তারেক রহমানের আহ্বানে সাড়া দিয়ে সকল সচেতন ছাত্রসমাজের উচিৎ এই অবৈধ সরকারের সকল অন্যায়ের প্রতিবাদ অব্যহত রাখা।


জেবি/এসবি