যেখানে সম্মান নেই, সেখানে কখনো যেতে নেই: পরীমণি


Janobani

বিনোদন প্রতিবেদক

প্রকাশ: ০৮:২১ অপরাহ্ন, ২রা মার্চ ২০২৪


যেখানে সম্মান নেই, সেখানে কখনো যেতে নেই: পরীমণি
পরীমণি | ছবি পরীমণির ফেসবুক থেকে নেওয়া

পরীমণি ঢাকাই ছবির আলোচিত নায়িকা। স্বামী শরিফুল রাজের সাথে ডিভোর্সের পর থেকে ছেলে রাজ্যকে নিয়ে একাই থাকছেন এই অভিনেত্রী। সন্তানের সব দায়িত্বও পরী একাই পালন করছেন। কাজের অবসরের পুরো সময়টা ছেলেকেই দেন তিনি। পাশাপাশি কাজেও নিয়মিত হয়েছেন এই পরীমণি।


সোশ্যাল মিডিয়ায়ও বেশ সক্রিয় থাকেন এই অভিনেত্রী। প্রায় সময়ই নিজের ছবি, ভিডিও কিংবা অনুভূতি তার ভক্তদের সাথে শেয়ার করতে ভোলেন না এ নায়িকা। জীবনে প্রিয় মানুষদের কাছ থেকে শুধুই অবহেলা পেয়েছেন তিনি। তবে কারও অবহেলায় এখন আর কিছু যায় আসে না পরীর। শুধু তাই নয়, যেখানে কোনো সম্মান নেই, সেখানে যেতে নেই বলে মনে করেন এ অভিনেত্রী। শনিবার (২ মার্চ) ফেষবুকের এক পোস্টে এমনটাই লিখেছেন এই নায়িকা।


আরও পড়ুন: শিল্পী সমিতির বনভোজনে দাওয়াত না পাওয়ায় জায়েদ খানের ক্ষোভ


এদিন বিকেলে নিজের সামাজিক মাধ্যমে একটি ছবি শেয়ার করে স্ট্যাটাস দিয়েছেন পরীমণি। তার ক্যাপশনে এ নায়িকা লিখেছেন, যেখানে কোনো সম্মান নেই, সেখানে যেতে নেই। এটাই মূল কথা। তাদের বোধোদয় উদয় হোক। সাথে একটি লাভ ইমোজি জুড়ে দিয়েছেন।


এর আগে মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) সামাজিক মাধ্যমে আরেকটি পোস্টে পরীমণি লিখেছিলেন— ‘যখন মানুষের খুব প্রিয় কেউ তাকে অপছন্দ, অবহেলা কিংবা ঘৃণা করে তখন প্রথম প্রথম মানুষ অনেক কষ্ট পায় এবং চায় যে সবকিছু ঠিক হয়ে যাক। কিছুদিন পরই সেই প্রিয় ব্যক্তিকে ছাড়া একা একা থাকতে শিখে যায়। আর অনেক দিন পরে সে আগের থেকেও বেশি খুশি থাকে যে সময় সে বুঝতে পারে যে কারও ভালোবাসায় জীবনের অনেক কিছুই আসে যায়, কিন্তু কারও অবহেলায় আর ঘৃণায় সত্যিই কিছু যায় আসে না।’


আরও পড়ুন: গোপনে দেশ ছাড়লেন চিত্রনায়িকা শাবনূর


গেল বছর ‘ডোডোর গল্প’ ছবির শুটিং শেষ করেছেন এই নায়িকা। এরপর যুক্ত হয়েছেন ‘খেলা হবে’ নামের নতুন একটি ছবিতে। এ ছাড়া তার হাতে রয়েছে অনম বিশ্বাসের ওয়েব সিরিজ ‘রঙিলা কিতাব’ও।


সম্প্রতি নায়ক ফেরদৌস আহমেদের সাথে একটি বিজ্ঞাপনেও কাজ করেছেন তিনি। এ ছাড়াও ভালোবাসা দিবসে মুক্তি পেয়েছে পরীমণি অভিনীত নতুন ওয়েব ফিল্ম ‘বুকিং’। এটি নির্মাণ করেছেন নির্মাতা মিজানুর রহমান আরিয়ান। এতে পরীমণির বিপরীতে কাজ করেছেন এ বি এম সুমন।


এমএল/