শ্রীপুরে গজারি বনের ভেতর থেকে মানব দেহের কঙ্কাল ও পোশাক উদ্ধার


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০৫:০৭ অপরাহ্ন, ৬ই মার্চ ২০২৪


শ্রীপুরে গজারি বনের ভেতর থেকে মানব দেহের কঙ্কাল ও পোশাক উদ্ধার
ছবি: প্রতিনিধি

গাজীপুরের শ্রীপুরে গভীর জঙ্গল থেকে মানব দেহের কঙ্কাল ও পোশাক উদ্ধার করেছে পুলিশ।


বুধবার (৬ মার্চ) দুপুরে  দিকে শ্রীপুর উপজেলার গোসিঙ্গা ইউনিয়নের পটকা গ্রামের উচাভিটা এলাকার গভীর জঙ্গল থেকে এগুলো উদ্ধার করা হয়। 


আরও পড়ুন: বসন্তের উৎসব ঘিরে শ্রীপুরে জমজমাট ফুলের বাজার


গজারি বনের ভেতর লাকড়ি কুড়াতে গিয়ে পাঞ্জাবি ও লুঙ্গি দিয়ে ঢাকা মানবদেহের কঙ্কাল, মাথায় খুলি হাড়গোড় দেখতে পান এক নারী। পরে পুলিশ গিয়ে সেগুলোসহ আশপাশ থেকে বেশ কিছু হাড়গোড় উদ্ধার করে। 


শ্রীপুর থানা-পুলিশ বলছে, মাথার খুলি ও হাড়গোড়গুলো নারী নাকি পুরুষের, তা নিশ্চিত হওয়া যায়নি।

 

স্থানীয় বাসিন্দা মো. সোহেল মিয়া বলেন, বুধবার দুপুরে স্থানীয় একজন নারী বনের ভেতর লাকড়ি কুড়াতে যায়। লাকড়ি কুড়ানোর একপর্যায়ে বনের ভেতর একটি সাদা পাঞ্জাবি ও লুঙ্গিতে মোড়ানো কিছু একটা দেখতে পায়। এরপর হাতে থাকা দা দিয়ে পাঞ্জাবি লুঙ্গি সরিয়ে মাথার খুলি হাড়গোড় দেখতে পায়। এরপর তিনি এসে স্থানীয়দের বিষয়টি জানান।’ 


গোসিঙ্গা ইউনিয়ন পরিষদের ২ নম্বর ওয়ার্ড সদস্য মো. ফারুক আহমেদ দৈনিক দৈনিক জনবানী কে বলেন, দুপুরের দিকে একজন নারী বনের ভেতর মানবদেহের মাথায় খুলি হাড়গোড় দেখতে পেয়ে আমাদেরকে খবর দেয়। এরপর সঙ্গে সঙ্গে থানা-পুলিশকে বিষয়টি অবহিত করি। পুলিশ এসে জঙ্গলের ভেতর পড়ে থাকা মানবদেহের মাথায় খুলি ও হাড়গোড় উদ্ধার করে।’ 


তিনি আরও বলেন, এই জঙ্গলে খুব বেশি মানুষের আনাগোনা নেই। হাড়গোড়গুলো নারী নাকি পুরুষের, এটা বোঝা যাচ্ছে না।’ 


আরও পড়ুন: শ্রীপুরে 'স্ট্রবেরি' চাষে অভাবনীয় সাফল্য


এ বিষয়ে শ্রীপুর থানার উপপরিদর্শক (এসআই) সাদিকুর রহমান বলেন, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে গজারি বনের ভেতর থেকে মানবদেহের মাথার খুলি ও হাড়গোড় উদ্ধার করা হয়েছে। এগুলো নারী নাকি পুরুষের এটা শনাক্ত করা যায়নি। এটা হত্যাকাণ্ড নাকি, অন্য কোনো বিষয় সেটাও এখনই বলা যাচ্ছে না। 


তিনি আরও বলেন, ‘তবে ধারণা করা হচ্ছে-আনুমানিক চার থেকে পাঁচ মাস আগের ঘটনা এটি। মানবদেহটি শিয়াল-কুকুরে খেয়ে এদিক-সেদিক ছড়িয়ে ছিটিয়েছে। মাথার খুলি ও হাড়গোড়, পাঞ্জাবি-লুঙ্গি উদ্ধার ফরেনসিক বিভাগে পাঠানো হবে।


আরএক্স/