ফরিদপুরে যাত্রীবাহী বাস উল্টে নিহত ৩, আহত ২৫


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ১১:০৬ পূর্বাহ্ন, ৮ই মার্চ ২০২৪


ফরিদপুরে যাত্রীবাহী বাস উল্টে নিহত ৩, আহত ২৫
ছবি: সংগৃহীত

ঢাকা-বরিশাল মহাসড়কের ফরিদপুরের ভাঙ্গায় ইনান পরিবহনের একটি বাস মহাসড়কে উল্টে গিয়ে তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ২৫ জন।


বৃহস্পতিবার (৭ মার্চ) দিবাগত রাত আড়াইটার দিকে উপজেলার চুমুরদী এলাকায় এলপিজি ফিলিং স্টেশনের সামনে ঢাকা-বরিশাল মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। তবে প্রাথমিকভাবে হতাহতদের নাম পরিচয় জানা সম্ভব হয়নি।


আরও পড়ুন: ফরিদপুরের বোয়ালমারীতে চিরকুট লিখে শিক্ষার্থীর আত্মহত্যা


স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার বিকেলে বরগুনা জেলার তালতলি থেকে ঢাকার আব্দুল্লাহপুরের উদ্দেশে ছেড়ে আসা ইমরান ট্রাভেলস নামক একটি যাত্রীবাহী বাস (যার রেজি নং- ঢাকা মেট্রো ব- ১২-৩০২০) বেপরোয়া গতির কারণে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে খাদে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই দুইজন নিহত হন। পরে আহত আরেক যাত্রী নিহত হন। বাসে থাকা অন্যান্য যাত্রীরা কমবেশি জখম হন।


এ দুর্ঘটনায় ঢাকা-বরিশাল রোডে প্রায় এক ঘণ্টা যান চলাচল বন্ধ থাকে। পরে দুর্ঘটনা কবলিত গাড়িটি সরিয়ে নিলে যান চলাচল স্বাভাবিক হয়।


ঘটনার সত্যতা নিশ্চিত করে ভাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মামুন আল রশিদ বলেন, খবর পেয়ে থানা পুলিশ, হাইওয়ে থানা পুলিশ ও ফায়ার সার্ভিস হতাহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়। তবে প্রাথমিকভাবে হতাহতদের নাম পরিচয় জানা সম্ভব হয়নি। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।


জেবি/এজে