‘মিস ওয়ার্ল্ড’ হলেন পোল্যান্ডের ক্যারোলিনা


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৫ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


‘মিস ওয়ার্ল্ড’ হলেন পোল্যান্ডের ক্যারোলিনা

জমকালো আয়োজনে ঘোষণা করা হলো বিশ্বের নানা দেশের সুন্দরীদের নিয়ে প্রতিযোগিতা ‘মিস ওয়ার্ল্ড-২০২১’ এর বিজয়ীর নাম। ৭০তম আসরে সেরার মুকুট মাথায় পরলেন পোল্যান্ডের সুন্দরী ক্যারোলিনা বিলাওস্কা।

মিস ওয়ার্ল্ডের অফিসিয়াল টুইটার পেজে বিষয়টি নিশ্চিত করা হয়েছে। 

পুয়ের্তো রিকোর রাজধানী সান জুয়ানে বৃহস্পতিবার (১৭ মার্চ) মধ্য রাতে জমকালো আয়োজনে বিজয়ীদের নাম ঘোষণা করা হয়। প্রথম রানার-আপ হয়েছেন যুক্তরাষ্ট্রের শ্রী সাইনি। দ্বিতীয় রানার-আপ হয়েছেন আইভরি কোস্টের অলিভিয়া হ্যাভ। 
Miss World 2021: Karolina Bielawska from Poland wins the crown, see  pictures of the reigning beauty queen | Photogallery - ETimes

মিস ওয়ার্ল্ড অর্গানাইজেশনের পক্ষ থেকে জানানো হয়, বর্তমানে ক্যারোলিনা ম্যানেজমেন্টে মাস্টার ডিগ্রি করছেন। তার ইচ্ছে আছে পিএইচডি ডিগ্রি অর্জনের। সঙ্গে মডেল হিসেবেও কাজ করেন। মোটিভেশনাল স্পিকার হিসেবেও কাজ করার ইচ্ছা রয়েছে তার। সাঁতার, স্কুবা ডাইভিং, টেনিস আর ব্যাডমিন্টন খেলতে ভালোবাসেন ক্যারোলিনা।

May be an image of 2 people, people sitting and people standing

ক্যারোলিনা ভালোবাসেন দুস্থ মানুষদের পাশে দাঁড়াতে। সে রকম কিছু কাজের সঙ্গে যুক্তও আছেন তিনি। তার বিউটি উইথ আ পারপাস প্রোজেক্ট, Zupa Na Pietrynie-র মাধ্যমে বাস্তুহারাদের সাহায্য করা হয়।

ওআ/