ভোটের টিকিট না পেয়ে মুখ খুললেন অভিনেত্রী নুসরাত


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৮:২৭ অপরাহ্ন, ১২ই মার্চ ২০২৪


ভোটের টিকিট না পেয়ে মুখ খুললেন অভিনেত্রী নুসরাত
নুসরাত জাহান | ছবি: সংগৃহীত

টলিউডের জনপ্রিয় নায়িকা নুসরাত জাহান। অভিনেত্রীর পাশাপাশি বসিরহাট কেন্দ্রের সংসদ সদস্যও ছিলেন তিনি। রবিবার (১০ মার্চ) লোকসভা নির্বাচনের প্রার্থী তালিকা প্রকাশ করেছেন পশ্চিবঙ্গের তৃণমূল কংগ্রেস দলটি। এবার ৪২টি কেন্দ্রের প্রার্থীর তালিকায় বেশ কিছু রদবদল এসেছে। কিন্তু এই তালিকায় নাম নেই সাংসদ নুসরাত জাহানের। কিন্তু আসন্ন লোকসভা নির্বাচনের তৃণমূলের প্রার্থী তালিকা বলছে ওই কেন্দ্র থেকে ভোটে লড়াই করবেন নুরুল ইসলাম। নুসরাতকে টিকিট দেয়নি তার দলও।


নুসরাতের লোকসভা কেন্দ্রের মধ্যেই অবস্থান সন্দেশখালী গ্রামের। গত দুই মাসে রাজনৈতিক দলগুলোর বেশ মাথাব্যথার কারণ হয়ে ওঠেছে এই জায়গাটি। সন্দেশখালীতে নারী নির্যাতনের প্রতিবাদে অনেক সরব হয়েছে শহর থেকে শহরতলি ও গ্রামে।


আরও পড়ুন: মেয়েকে ভর্তি নেয়নি শহরের নামী-দামী স্কুল: স্বস্তিকা


লোকসভা ভোটের প্রার্থী তালিকা প্রকাশ হওয়ার পরের দিনই সামাজিক মাধ্যমে একটি ইঙ্গিতপূর্ণ পোস্ট করেন নায়িকা নুসরাত। পোস্ট করা ছবিতে দেখা গেছে বেশ উদাস ভঙ্গিতে বসে আছেন তিনি। সামনের টেবিলে রাখা বিভিন্ন ধরনের খাবার, পানীয় ও ফ্রেঞ্চফ্রাই। একটি প্লেটে রয়েছে ‘সাওয়ারডো’। পাউরুটি, লেটুস  অন্যান্য উপাদান দিয়ে তৈরি টক স্বাদের বিশেষ এক পদ। ছবির নিচে নুসরাত যেটা লিখেছেন সেটা বাংলা করলে দাঁড়ায়, আমি ‘টক’ মানুষের থেকে ‘সাওয়ারডো’ বেশি পছন্দ করে থাকি।


নির্বাচনের টিকিট না দেওয়ায় নুসরাত কী খোঁচা দিলেন তার দলকে? নাকি পাঁচ বছরের বিদায়ী সংসদের মনে একরাশ অভিমানের জমা হয়েছে। নেটিজেনদের মনে ওঠছে প্রশ্ন। অবশ্য এ সবের উত্তর একমাত্র নুসারতই দিতে পারেন।


এমএল/