‘জায়েদ খানের বিয়ে’, সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন জায়েদ নিজেই


Janobani

বিনোদন প্রতিবেদক

প্রকাশ: ০১:৫৪ অপরাহ্ন, ১৫ই মার্চ ২০২৪


‘জায়েদ খানের বিয়ে’, সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন জায়েদ নিজেই
ছবি: সংগৃহীত

ঢাকাই চলচ্চিত্রে বর্তমান সময়ের আলোচিত-সমালোচিত অভিনেতা জায়েদ খান। কিছুদিন পরপরই নতুন নতুন ঘটনা দিয়ে আলোচনায় আসেন এই নায়ক। বিশেষ করে নারী বা বিয়েকেন্দ্রিক বিভিন্ন ধরনের মন্তব্য করে। সম্প্রতি ফের বিয়েকেন্দ্রিক কথা বলে আলোচায় এসেছেন তিনি। এবার এই অভিনেতার বিয়ে নিয়ে নির্মিত হয়েছে নাটক ‘জায়েদ খানের বিয়ে’। নাটকটি প্রায় ছয়দিন আগে প্রচারিত হয়েছে। যদিও নাটকের জায়েদ খান এবং বাস্তবের জায়েদ খানের মধ্যে কোনো প্রকার মিল নেই।


নাটকে ফুটিয়ে তোলা হয়েছে জায়েদ খান বিয়ে করতে চাচ্ছেন না, কিন্তু কী এমন কারণে তিনি বিয়ে করতে চাচ্ছেন না তা আসলে কেউই জানেন না। জায়েদ খানকে বিয়ে করানোর জন্য তার বাবা-মা, বন্ধু- বান্ধব, আত্মীয়-স্বজন সর্বোচ্চ চেষ্টা চালিয়েছে, আবার বিয়ে করতে রাজি হলে কিজন্যই বা বিয়ে ভেঙে যাচ্ছে এবং শেষ পর্যন্ত জায়েদ খান বিয়ে করেন কি না এমনই গল্পে নির্মিত হয়েছে এই নাটক।


আরও পড়ুন: দেশে ফিরেই নিপুণের প্যানেলে সভাপতি হওয়ার গুঞ্জন আহমেদ শরীফের


নাটকটি পরিচালনা করেছেন মিজানুর রহমান রাহুল। এই নাটকের গল্প লিখেছেন ইউসুফ চৌধুরী এবং চিত্রনাট্য তৈরি করেছেন আহসান হাবীব সকাল।


এর বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন অভিনেতা আ খ ম হাসান, সিনি স্নিগ্ধা, মাসুম বাশার, রিসা চৌধুরী, মিলি বাশার, শফিক খান দিলু, রেশমা আহমেদ, দিশা মনি, ইমরান হাসো, সিমান্ত আহমেদ, আবু সাঈদ খান, অনুভব মাহবুবসহ আরও অনেকেই।


অভিনেতা জায়েদ খান নাটকের এই পোস্টারটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে লিখেছেন, ‘ইন্টারেস্টিং’।


এদিকে মুক্তির অপেক্ষায় রয়েছে জায়েদ খান অভিনীত সিনেমা ‘সোনার চর’। যে ছবিতে আরও অভিনয় করেছেন ওমর সানী এবং মৌসুমী।


এমএল/