চেন্নাই শিবিরে কবে যোগ দেবেন মুস্তাফিজ জানাল কর্তৃপক্ষ


Janobani

ক্রীড়া ডেস্ক

প্রকাশ: ১২:২৬ অপরাহ্ন, ১৬ই মার্চ ২০২৪


চেন্নাই শিবিরে কবে যোগ দেবেন মুস্তাফিজ জানাল কর্তৃপক্ষ
ছবি: সংগৃহীত

মাথিশা পাথিরানা বাংলাদেশের বিপক্ষে টি–টোয়েন্টিতে খেলার সময় বুধবার (৬ মার্চ) চোটে পড়েন। নিজের কোটা শেষ না করেই মাঠ ছাড়তে হয়েছিল এই পেসারকে। এরপর শ্রীলঙ্কান ক্রিকেট (এসএলসি) জানায়, হ্যামস্ট্রিং চোটে পড়েছেন তিনি।  সেরে উঠতে চার থেকে পাঁচ সপ্তাহ সময় লেগে যাবে। যে কারণে আইপিএলের শুরুর দিকে এই পেসারকে পাচ্ছে না চেন্নাই সুপার কিংস।


পাথিরানার চোটই যেন মুস্তাফিজের জন্য পৌষ মাস! পাথিরানা ফিট থাকলে নিশ্চিতভাবেই একাদশে সুযোগ পেতেন এই লঙ্কান পেসার। আর তখন সাইড বেঞ্চে বসে থাকতে হতো কাটার মাস্টারকে। পাথিরানা শুরুর দিকে খেলতে না পারায় একাদশে জায়গা পেতে পারে মুস্তাফিজ।


আরও পড়ুন: হৃদয়ের ব্যাটে বাংলাদেশ পেল বড় সংগ্রহ


সোমবার (১৮ মার্চ) শ্রীলঙ্কার বিপক্ষে বাংলাদেশের ওয়ানডে সিরিজ শেষ হবে। এই সিরিজ শেষ করেই ২০ মার্চ চেন্নাই শিবিরে যোগ দেবেন দ্যা ফিজ। আসরের উদ্বোধনী দিনেই রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিপক্ষে মাঠে নামবে চেন্নাই সুপার কিংস। এই ম্যাচে পাথিরানার পরিবর্তে মুস্তাফিজকে খেলানোর ইঙ্গিত দিয়েছেন চেন্নাইয়ের এক জ্যেষ্ঠ কর্মকর্তা।


গণমাধ্যম ‘টাইমস অব ইন্ডিয়া’কে চেন্নাইয়ের ওই জ্যেষ্ঠ কর্মকর্তা বলেছেন, ‘ফিজ (মুস্তাফিজ) বুধবার (২০ মার্চ) চেন্নাই ক্যাম্পে যোগ দেবে। র‍য়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিপক্ষে উদ্বোধনী ম্যাচের আগেই আমরা তাকে পাচ্ছি। সে ভালো জানে তাকে কী করতে হবে। আর আমরাও দেখব সে কেমন করে।’


চেন্নাই সুপার কিংস হতে যাচ্ছে মুস্তাফিজের জন্য পঞ্চম আইপিএল দল। এর আগে সানরাইজার্স হায়দরাবাদ, মুম্বাই ইন্ডিয়ানস, রাজস্থান রয়্যালস এবং দিল্লি ক্যাপিটালসে খেলছেন ২৮ বছর বয়সী এই টাইগার পেসার। সব মিলিয়ে ৪৮ ম্যাচে ৭.৯৩ ইকোনমি রেটে ৪৭ উইকেট নিয়েছেন তিনি।


এমএল/