স্কুলছাত্র মামুনুর রশীদের সহপাঠী চঞ্চলপুত্র শুদ্ধ!


Janobani

বিনোদন প্রতিবেদক

প্রকাশ: ০৮:১৪ অপরাহ্ন, ১৬ই মার্চ ২০২৪


স্কুলছাত্র মামুনুর রশীদের সহপাঠী চঞ্চলপুত্র শুদ্ধ!
ছবি: সংগৃহীত

দুই বাংলায় সমানভাবে জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরী। অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়ায়ও বেশ সরব তিনি। সামাজিক মাধ্যমে ভক্ত-শুভাকাঙ্ক্ষীদের নতুন সব খবর দিয়ে থাকেন এই তারকা। তারই ধারাবাহিকতায় শনিবার (১৬ মার্চ) দুপুরে সোশ্যাল মিডিয়ায় দুটি ছবি শেয়ার করেন তিনি। ছবি দুটিতে দেখা যায়, চঞ্চল চৌধুরীর ছেলে শৈশব রোদ্দুর শুদ্ধ এবং বর্ষীয়ান নাট্য অভিনেতা মামুনুর রশীদকে। আর তাদের দুজনের পরনে ছিল স্কুল ইউনিফর্ম, আর কাঁধে ঝোলানো রয়েছে স্কুল ব্যাগ।


ছবির ক্যাপশনেই সেটা আবার স্পষ্ট করেছেন এই অভিনেতা। জানিয়েছেন, এটি একটি সাত পর্বের ধারাবাহিক নাটকের চিত্র। জনপ্রিয় অভিনেতা বৃন্দাবন দাসের রচনা এবং এজাজ মুন্নার পরিচালনায় ঈদের এই ধারাবাহিক নাটকের নাম ‘ইতি তোমার আমি’। ভেঁপু ক্রিয়েশনস লিমিটেড প্রযোজিত এই নাটকটি প্রচার করা হবে একটি বেসরাকারি টেলিভিশনে।


আরও পড়ুন: চিত্রনায়িকা নিপুণের প্যানেলে ভাঙনের সুর


চঞ্চল চৌধুরীর কথায়, দাদা-নাতি দুইজনই নাকি এখনও স্কুলে পড়ে! দাদার ভূমিকায় মামুনুর রশীদ, নাতির চরিত্রে শৈশব রোদ্দুর শুদ্ধ। গভীর বন্ধুত্ব এই দু’জনের। শুদ্ধর টেলিভিশনে অভিনয় শুরু হলো বৃন্দাবনদার লেখা নাটকের মাধ্যমে, মামুন ভাইয়ের সাথে তার প্রথম অভিনয়, এর থেকে বড় সৌভাগ্য ওর কী হতে পারে!


‘মনপুরা’খ্যাত এই তারকা জানান, এর আগে শুদ্ধ একটি নাটকে অভিনয় করেছিল, সেটা স্রেফ শুটিং সেটে বেড়াতে গিয়ে বর্ধিত একটা দৃশ্যে। এবার একেবারে প্রস্তুতি নিয়েই বড় চরিত্রে পা রেখেছে। পরিচালক তিন দিনের শিডিউল নিয়েছেন ওর। ফলে এটাই ওর প্রথম পূর্ণাঙ্গ একটি কাজ।


এমএল/