অবশেষে সভাপতি খুঁজে পেলেন অভিনেত্রী নিপুণ!


Janobani

বিনোদন প্রতিবেদক

প্রকাশ: ০৭:০৮ অপরাহ্ন, ১৭ই মার্চ ২০২৪


অবশেষে সভাপতি খুঁজে পেলেন অভিনেত্রী নিপুণ!
ছবি: সংগৃহীত

সমস্ত জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে নিজ প্যানেলের সভাপতি পদপ্রার্থী খুঁজে পেলেন আলোচিত অভিনেত্রী ও আসন্ন শিল্পী সমিতির নির্বাচনের সাধারণ সম্পাদক পদপ্রার্থী নিপুণ আক্তার। এবার এই নায়িকা মাহমুদ কলিকে নিয়ে নির্বাচনে লড়বেন মিশা-ডিপজল’র বিপক্ষে। বিশেষ একটি সূত্রে বিষয়টি জানা গেছে৷ এ বিষয়ে রবিবার (১৭ মার্চ) সন্ধ্যায় আনুষ্ঠানিক ঘোষণা দেবেন নিপুণ।


এর আগে মাহমুদ কলি শিল্পী সমিতির দুই দফায় সভাপতি ও সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেছেন। দীর্ঘদিন পর আবারও শিল্পী সমিতির নির্বাচনে দেখা যাবে তাকে।


আরও পড়ুন: ডিপজলের প্যানেলের দিকে কেন ছুটছে পুরো ইন্ডাস্ট্রি


এদিকে, বরেণ্য অভিনেতা ইলিয়াস কাঞ্চনের নির্বাচন থেকে সরে যাওয়ার সিদ্ধান্তে বেশ বিপাকে পড়েন নিপুণ আক্তার। হন্যে হয়ে সভাপতি খুঁজে বেড়ান এ নায়িকা। সেই তালিকায় ছিলেন, সুপারস্টার শাকিব খান, ফেরদৗস আহমেদ, অনন্ত জলিল এবং আহমেদ শরীফ। তারা সবাই নিপুণকে ফিরিয়ে দেন। ঠিক এমনই এক অবস্থায় নিপুণের পাশে এসে দাঁড়ালেন অভিনেতা মাহমুদ কলি।


আগামী (২৭ এপ্রিল) বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হবে। এ নির্বাচনে খল অভিনেতা মিশা সওদাগর ও মনোয়ার হোসেন ডিপজল একই প্যানেল থেকে নির্বাচনে লড়বেন।


আরও পড়ুন: চিত্রনায়িকা নিপুণের প্যানেলে ভাঙনের সুর


প্রসঙ্গত, মাহমুদ কলি আশি ও নব্বই দশকের নায়ক ছিলেন। এ অভিনেতার পারিবারিক নাম মাহমুদুর রহমান উসমানী। তিনি বাংলাদেশের স্বনামধন্য পরিচালক আজিজুর রহমান বুলি’র ছোট ভাই। মূলত ভাইয়ের হাত ধরেই চলচ্চিত্র জগতে আসেন তিনি। এরপরই অভিনয়ের মুন্সিয়ানা দেখিয়েছেন।


মাহমুদ কলি’র প্রথম সিনেমা ‘মাস্তান’। তিনি এই সিনেমায় সহ-অভিনেতার ভূমিকায় ছিলেন। এরপর ১৯৭৮ সালে অশোক ঘোষ পরিচালিত ‘তুফান’ সিনেমায় মূল নায়কের ভুমিকায় অভিনয় করেন। মাহমুদ কলি ৬১টি সিনেমাতে অভিনয় করেছেন।


এমএল/