নিপুণদের সঙ্গে যোগদানের বিষয়ে মুখ খুললেন মাহমুদ কলি


Janobani

বিনোদন প্রতিবেদক

প্রকাশ: ০২:২৬ অপরাহ্ন, ১৯শে মার্চ ২০২৪


নিপুণদের সঙ্গে যোগদানের বিষয়ে মুখ খুললেন মাহমুদ কলি
মাহমুদ কলি - নিপুণ | ছবি: সংগৃহীত

এক সময়ের জনপ্রিয় অভিনেতা মাহমুদ কলি। এবারের শিল্পী সমিতির নির্বাচনে সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা করবেন সাধারণ সম্পাদক প্রার্থী নিপুণ আক্তারের প্যানেল থেকে নির্বাচন করবেন তিনি। আসন্ন নির্বাচনে অংশ নেওয়া নিয়ে গণমাধ্যমকে কাছে এবার মুখ খুললেন মাহমুদ কলি।


তিনি বলেন, “চলচ্চিত্র শিল্পী সমিতির সঙ্গে শুরু থেকেই আমি প্রত্যক্ষভাবে জড়িত ছিলাম। দুইবার সভাপতি ও দুইবার সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছি। আবার ফিরেছি শিল্পী সমিতির নেতৃত্ব দিতে, শিল্পী সমিতিকে ভালো অবস্থানে নিয়ে যেতে। সরকার ও চলচ্চিত্রশিল্পের অন্যান্য সংগঠনের সঙ্গে সুসম্পর্ক বজায় রেখে শিল্পী সমাজ ও চলচ্চিত্রের উন্নয়নে অবদান রাখার চেষ্টা করব। জানি, আমাদের অনেক কিছুই সীমিত। তবু, আত্মবিশ্বাস আছে সবাইকে নিয়ে সামনে এগিয়ে যাওয়ার। আমি বিশ্বাস করি, সমিতির সব সদস্য বিচক্ষণতার পরিচয় দিয়ে একটি ভালো কমিটি গঠনের সুযোগ করে দেবেন।”


আরও পড়ুন: কণ্ঠশিল্পী খালিদ আর নেই


নির্বাচনে নিপুণ আক্তারের প্যানেলকে বেছে নেওয়ার কারণ জানিয়ে মাহমুদ কলি বলেন, “গত এক-দুই বছর ধরে শিল্পী সমিতি নিয়ে বিভিন্ন কথা সবাই শুনেছেন বা দেখেছেন। আমি দেখেছি এইসব সমস্যার মধ্য দিয়ে নিপুণ বলিষ্ঠ চিত্তে সাংগঠনিক কর্মকাণ্ড এগিয়ে নিয়ে গেছেন। শিল্পীদের স্বার্থে সব সময় নিজেকে নিবেদিত রেখেছেন। আমার মনে হয়েছে চলচ্চিত্র শিল্পী সমিতি ও শিল্পী সমাজের জন্য এই মুহূর্তে আমাকে প্রয়োজন আছে। এই বিশ্বাসে নিপুণ আক্তারকে সাধারণ সম্পাদক করে সভাপতি পদে নির্বাচনের সিদ্ধান্ত নিয়েছি।”


আরও পড়ুন: খোলামেলা ফটোশুটে সোহিনী সরকার, নেটিজেনদের সমালোচনা


আগামী ১৭ এপ্রিল এফডিসিতে অনুষ্ঠিত হতে শিল্পী সমিতির নির্বাচন। এবারের নির্বাচনে মনোয়ার হোসেন ডিপজল ও মিশা সওদাগর থাকবেন এক প্যানেলে। তারা মাহমুদ কলি-নিপুণের প্রতিদ্বন্দ্বিতা করবেন।


জেবিএসবি