মুস্তাফিজকে স্বাগত জানাল চেন্নাই সুপার কিংস শিবির


Janobani

ক্রীড়া ডেস্ক

প্রকাশ: ০৮:৫৭ অপরাহ্ন, ১৯শে মার্চ ২০২৪


মুস্তাফিজকে স্বাগত জানাল চেন্নাই সুপার কিংস শিবির
ছবি: সংগৃহীত

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) শুরু হচ্ছে শুক্রবার (২২ মার্চ)। এবারের টুর্নামেন্টে বাংলাদেশের একমাত্র ক্রিকেটার হিসেবে আইপিএলে মাঠ মাতাবেন বাঁহাতি কাঁটার মাষ্টার মুস্তাফিজুর রহমান। এরই মধ্যে টুর্নামেন্টটিতে অংশ গ্রহণ করতে ভারতে পৌঁছে গেছেন এই টাইগার পেসার। এই ক্রিকেটারকে স্বাগত জানিয়েছে চেন্নাই সুপার কিংস শিবির।


মঙ্গলবার (১৯ মার্চ) দুপুরের আগে সোশ্যাল মিডিয়ায় বিমানবন্দরের ছবি পোস্ট করে ভারত যাত্রার খবরটি জানিয়েছিলেন তিনি। লিখেছিলেন, ‘নিজের নতুন দায়িত্বের জন্য উত্তেজনা নিয়ে অপেক্ষা করছি। ২০২৪ সালের জন্য চেন্নাইয়ের পথে আছি। প্রার্থনায় রাখবেন, যেন নিজের সেরাটাই খেলতে পারি।’


আরও পড়ুন: টেস্ট থেকে ছিটকে গেলেন মুশফিক


কিছুক্ষণ আগে আরেকটি পোস্টের মাধ্যমে নিজের নিরাপদ গন্তব্যের বিষয়টিও জানিয়েছেন এই কাটার মাস্টার। অন্যদিকে, নিজেদের পেজে মুস্তাফিজের যোগদানের খবর জানিয়েছে চেন্নাই সুপার কিংস কর্তৃপক্ষ।


সোমবার (১৮ মার্চ) শেষ হওয়া শ্রীলঙ্কার বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের প্রথম দুই ম্যাচে একাদশে ছিলেন না মুস্তাফিজ। তৃতীয় ম্যাচে একাদশে সুযোগ পেয়ে ৯ ওভারে ৩৯ রান দিয়ে ২ উইকেট শিকার করেছেন দ্যা ফিজ। ক্র্যাম্পের কারণে নিজের স্পেলের শেষ ওভার আর করতে পারেননি তিনি, মাঠ ছেড়েও উঠে আসেন এই ক্রিকেটার। তবে ম্যাচশেষে মুস্তাফিজ জানিয়েছেন এখন ভালো আছেন তিনি। তার দল চেন্নাই সুপার কিংসে আছেন শ্রীলঙ্কান তারকা পেসার মাথিশা পাথিরানাও। কিন্তু তার চোটের কারণে আইপিএলের শুরুর দিকে চেন্নাই শিবির পাবে না তাকে। তাই শুরুতে মুস্তাফিজের ওপরেই বোলিং আক্রমণের বড় দায়িত্ব থাকবে।


আরও পড়ুন: ডিপিএল দিয়ে আবারও মাঠে ফিরছেন সাকিব!


চেন্নাই সুপার কিংস মুস্তাফিজের জন্য পঞ্চম আইপিএল দল হতে যাচ্ছে। এর আগে সানরাইজার্স হায়দরাবাদ, রাজস্থান রয়্যালস, মুম্বাই ইন্ডিয়ানস এবং দিল্লি ক্যাপিটালসের হয়ে খেলছেন ২৮ বছর বয়সী এই টাইগার পেসার। সব মিলিয়ে ৪৮ ম্যাচে ৭.৯৩ ইকোনমি রেটে ৪৭ উইকেট শিকার করেছেন তিনি।


শুক্রবার (২২ মার্চ) শুরু হওয়া আইপিএলের ফাইনাল ম্যাচ আগামী ২৬ মে হতে পারে। সেখানে দ্যা ফিজকে ১২ মে পর্যন্ত পাবে তার দল চেন্নাই সুপার কিংস। বাকি ম্যাচগুলো মুস্তাফিজ খেলতে পারবেন না। সর্বমোট ৫১ দিনের জন্য বাঁ-হাতি এই পেসারকে ছুটি দিয়েছে বিসিবি।


এমএল/