আবারও নির্বাচনের মাঠে অভিনেত্রী পলি


Janobani

বিনোদন প্রতিবেদক

প্রকাশ: ০৯:১৯ অপরাহ্ন, ১৯শে মার্চ ২০২৪


আবারও নির্বাচনের মাঠে অভিনেত্রী পলি
ছবি: সংগৃহীত

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির আসন্ন নির্বাচন নিয়ে যেনো আলোচনা ও উন্মাদনার কোনো কমতি নেই। নির্বাচনের দিন যত বেশি ঘনিয়ে আসছে ততই শিল্পীদের মাঝে উত্তেজনা বাড়ছে। ইতোমধ্যেই নতুন-পুরানো অনেক তারকাই নির্বাচনের প্রস্তুতি সম্পন্ন করেছেন। ইতোমধ্যে নির্বাচনের নতুন তারিখ চূড়ান্ত হয়েছে।


এবারের শিল্পী সমিতির নির্বাচনে অংশ নিতে যাচ্ছেন অভিনেত্রী পলি। বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির কার্যনির্বাহী সদস্য পদে মাহমুদ কলি ও নিপুণ আক্তার প্যানেল থেকে নির্বাচনে লড়বেন এই নায়িকা। এ তথ্য নিশ্চিত করেছেন তিনি নিজেই।


আরও পড়ুন: বেইলি রোড ট্রাজেডি নিয়ে নির্মিত হয়েছে নাটক


তিনি বলেন, অনেক বছর যাবৎ ইন্ডাস্ট্রির সাথে আছি। অনেকগুলো চলচ্চিত্রে কাজ করেছি। সিনিয়র শিল্পী হিসেবে দারুণ অভিজ্ঞতা আছে আমার। তাছাড়া ফিল্ম ক্লাব নির্বাচনে দ্বিতীয়বারের মতো দায়িত্বও পালন করছি। বিগত অভিজ্ঞতা এবারের নির্বাচনে বেশ কাজে লাগানো যাবে।


বিগত মেয়াদের নির্বাচন থেকে বেশ চর্চায় রয়েছে শিল্পী সমিতি। এই অস্থির সময়ে নির্বাচনে আসার সিদ্ধান্ত কতটুকু যুক্তিসঙ্গত মনে হয়? জবাবে পলি জানান, যে কোনো ধরনের নির্বাচনে তর্ক-বিতর্ক থাকবেই। আর আলোচনা না হলে বিষয়টা জমে না। এসব নিয়েই সামনে এগিয়ে যেতে হবে। আশা রাখছি, এবার সুস্থ ও নিরপেক্ষ একটি নির্বাচন সম্পন্ন হবে। যেহেতু আমি সদস্য পদে নির্বাচন করছি জয়ী হলে নির্বাচিত কমিটির সাথে সদস্যদের স্বার্থ রক্ষায় কাজ করে যাব।


আরও পড়ুন: নিপুণদের সঙ্গে যোগদানের বিষয়ে মুখ খুললেন মাহমুদ কলি


এর আগে চিত্রনায়িকা পলি দ্বিতীয়বারের মতো চলচ্চিত্র শিল্পী সংশ্লিষ্টদের সংগঠন বাংলাদেশ ফিল্ম ক্লাব লিমিটেডের নির্বাচনে অংশ নিয়ে বিজয়ী হয়েছেন।


খুলনার মেয়ে পলির ২০০১ সালে মোহাম্মদ হোসেনের ‘ফায়ার’ চলচ্চিত্রে প্রয়াত নায়ক মান্নার নায়িকা হিসেবে অভিষেক হয়। এর পর তিনি এ পর্যন্ত ১১৩টি সিনেমায় অভিনয় করেন। বর্তমানে স্বামী-সন্তান নিয়ে রাজধানীর গুলশানে স্থায়ীভাবে বসবাস করছেন।


এমএল/