যমুনায় প্রথম দোকান কেনেন শাকিব খান, বুবলীর মুখে প্রশংসা


Janobani

বিনোদন প্রতিবেদক

প্রকাশ: ০৯:১০ অপরাহ্ন, ২০শে মার্চ ২০২৪


যমুনায় প্রথম দোকান কেনেন শাকিব খান, বুবলীর মুখে প্রশংসা
শাকিব খান-বুবলী | ছবি: সংগৃহীত

ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খান সম্প্রতি ব্যবসার জগতে নাম লিখিয়েছেন। তবে অভিনেত্রী বুবলী জানালেন, অনেক আগেই কর্পোরেট জগতে প্রবেশ করেছেন নাম্বার ওয়ান শাকিব খান। তবে সেগুলো কখনোই প্রকাশ্যে আনেননি।


সম্প্রতি যমুনা ইলেকট্রনিকস ও অটোমোবাইলসের শুভেচ্ছাদূত হিসেবে যুক্ত হয়েছেন চিত্রনায়িকা বুবলী। সে উপলক্ষ্যে বুধবার (২০ মার্চ) সকালে এই অভিনেত্রী হাজির হয়েছিলেন রাজধানীর যমুনা ফিউচার পার্কে। সেখানেই এই কথা জানান তিনি। 


আরও পড়ুন: আবারও নির্বাচনের মাঠে অভিনেত্রী পলি


এসময় বুবলী বলেন, ‘শাকিব খান অনেক আগে থেকেই বিভিন্ন ব্যবসার সাথে জড়িত। তার নিজস্ব প্রযোজনা প্রতিষ্ঠান আছে। সেখান থেকে সফলভাবে ছবি বানিয়েছেন তিনি। এবাদে আরও কিছু ব্যবসা আছে, যেগুলোর কথা তিনি কখনো প্রকাশ করেন না। আমি মনে করি তিনি অভিনেতা হিসেবে যেমন সেরা হয়েছেন, তেমনিভাবে বিজনেসেও সেরা হবেন।’


এসময় শাকিব খানের আসন্ন সিনেমা নিয়েও বেশ ইতিবাচক মন্তব্য করতে দেখা গেছে বুবলীকে। একইসাথে নিজের ক্যারিয়ারের পেছনেও তার অবদান রয়েছে বলে মনে করেন এই নায়িকা।


আরও পড়ুন: বেইলি রোড ট্রাজেডি নিয়ে নির্মিত হয়েছে নাটক


ওই সংবাদ সম্মেলনে শাকিবকে নিয়ে একের পর এক প্রশ্নের রেশ ধরে যমুনার এক কর্মকর্তা বলেন, ২০০৮ সালে যখন যমুনা ফিউচার পার্কের দোকান বিক্রির প্রক্রিয়া শুরু হয়, তখন একটি বিজ্ঞাপনচিত্র প্রচার হয়েছিল। সেটা দেখে পরদিনই যমুনার অফিসে হাজির হন শাকিব খান এবং শপিং মলটির প্রথম দোকান তথা ০০০১ আইডির দোকানটি কিনে নেন। অর্থাৎ যমুনা ফিউচার পার্কের প্রথম দোকানের মালিক হন নায়ক শাকিব খান।


এরপর ওই কর্মকর্তা আরও বলেন, পরবর্তীতে আমরা শাকিব খানের দোকানটি পরিবর্তন করে আরও সুন্দর একটি লুক দেখে নতুন একটি দোকান বাছাই করে দেই। 


এমএল/