‘নো মেকআপ’ লুকে শাকিব খান, বুর্জ খলিফায় জন্মদিন উদযাপন


Janobani

বিনোদন প্রতিবেদক

প্রকাশ: ০৯:৪২ অপরাহ্ন, ২০শে মার্চ ২০২৪


‘নো মেকআপ’ লুকে শাকিব খান, বুর্জ খলিফায় জন্মদিন উদযাপন
শাকিব খান | ছবি: সংগৃহীত

সচারচর তারকারা ‘নে মেকআপ’ লুকে প্রকাশ্যে হাজির হন না। তবে ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খান এবার ধরা দিলেন মেকআপ ছাড়া সাদামাটা লুকেই। 


বুধবার (২০ মার্চ) রাজধানীর একটি অভিজাত হোটলে ভার্সেটাইল মিডিয়ার তরফে আয়োজন করা হয় ‌‘ইফতার উইথ টিম রাজকুমার’। আর সেখানেই উপস্থিত ছিলেন সুপারস্টার শাকিব খান। তার সাথে ছিলেন ‘রাজকুমার’ ছবির পরিচালক হিমেল আশরাফ ও প্রযোজক আরশাদ আদনান।


আরও পড়ুন: যমুনায় প্রথম দোকান কেনেন শাকিব খান, বুবলীর মুখে প্রশংসা


ইফতারের এই আয়োজনে অভিনেতা শাকিবকে নিয়ে বিশাল বড় ঘোষণা দিয়েছেন প্রযোজক আরশাদ আদনান। এসময় তিনি বলেন, বলিউড সুপারস্টার শাহরুখ খানের জন্মদিন যেভাবে বুর্জ খলিফায় উদযাপন করা হয়, সেভাবেই শাকিব খানের এবারের জন্মদিন সেখানে উদযাপিত হবে। একইসাথে রাজকুমার সিনেমার ট্রেলার উন্মুক্ত হবে। এভাবে বুর্জ খলিফা থেকেই শুরু হতে যাচ্ছে বিগ বাজেটের এই সিনেমার প্রচারণা।


আয়োজনের শুরুতেই অভিনেতা বলেন, ‘আজকের অনুষ্ঠানটি শুধু বিনোদন সংবাদকর্মীদের জন্য। যারা সব সময়ের জন্য ভালো চলচ্চিত্রকে সাপোর্ট করে আসছেন। যারা আরশাদ আদনানের মতো স্বপ্নবাজ প্রযোজক, হিমেলের মতো মেধাবী পরিচালক কিংবা আমরা যারা নিয়মিত দেশী চলচ্চিত্র নিয়ে ইতিবাচক স্বপ্ন দেখে যাচ্ছি- তাদের স্বপ্নকে এগিয়ে নিতে কাজ করে যাচ্ছেন বিনোদন সাংবাদিকরা। ভালো সিনেমার খবর পৌঁছে দিতে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন, তাদের সবার জন্য রাজকুমার টিমের পক্ষ থেকে আজকের এই অনুষ্ঠান আযোজন। একইসাথে সবাই একটু বসলাম, ইফতারি করলাম, গেট-টুগেদারের মতো আরকি।’


আরও পড়ুন: আবারও নির্বাচনের মাঠে অভিনেত্রী পলি


এসময় নায়ক শাকিব বলেন, ‘আজকে আমিও এখানে এসেছি খুব সাদামাটাভাবে, খুবই সাধারণভাবে। কোনো মেকআপ নেইনি। নো মেকআপ, নো গেটআপ- একজন সাধারণ শিল্পী হিসেবেই আমি আমার সহকর্মী বিনোদন সাংবাদিকদের কাছে এসেছি। উদ্দেশ্য একটায় একসাথে ভালো কিছু সময় কাটানো।’


‘প্রিয়তমা’ সিনেমার সাফল্যের পর আরশাদ-শাকিব-হিমেল ‘ত্রয়ী জুটি’ নিয়ে আসছেন বিগ বাজেটের চলচ্চিত্র ‘রাজকুমার’। আসন্ন ঈদুল ফিতরে সিনেমা হলে মুক্তি পাবে এই সিনেমাটি। এতে শাকিব খানের বিপরীতে দেখা যাবে আমেরিকান অভিনেত্রী কোর্টনি কফিকে। 


এমএল/