সুহানার গোসলের ভিডিও ভাইরাল


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৫:১৫ অপরাহ্ন, ২১শে মার্চ ২০২৪


সুহানার গোসলের ভিডিও ভাইরাল
সুহানা খান | ছবি: সংগৃহীত

সুহানা খান বলিউড বাদশাহ শাহরুখের কন্যা। ইতোমধ্যে তার বলিউডে অভিষেক হয়েছে। এ ছাড়া আন্তর্জাতিক মানের বিভিন্ন ব্র্যান্ডের মডেলও হয়েছেন সুহানা। নতুন ক্যারিয়ারে বেশ ভালোই ব্যস্ত সময় করছেন তিনি। এত কিছুর পরেও যেন সমালোচনা তার পিছুই ছাড়ছে না।


সুহানা সোশ্যাল মিডিয়ায় প্রতিনিয়ত নিজের পছন্দের মুহূর্ত গুলো ভক্তদের মাঝে শেয়ার করেন। তবে শেয়ার করা ছবি-ভিডিও নিয়ে মাঝে মধ্যেই বিভিন্ন ট্রলের শিকার হতে হতো তার। এরপর অনেক দিন ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট ডি-অ্যাক্টিভ করে রাখেন এই অভিনেত্রী। সম্প্রতি সেই অ্যাকাউন্টি ওপেন করেছেন সুহানা। সেই অ্যাকাউন্টের নতুন একটি ভিডিও নিয়ে আবারও ট্রলের শিকার হলেন তিনি।


আরও পড়ুন: আলিয়া ভাটের ৩১তম জন্মদিনে অজানা কিছু তথ্য রইল


ভিডিওতে দেখা যায় এই মডেল গোসল করছেন। এ সময় বাথটাবে কিছু সময় উপভোগ করতে দেখা গেছে তাকে। এরপর মুহূর্তের মধ্যেই ভিডিওটি ভাইরাল হয়ে যায়। অনেকেই বাঝে ভাবে কটাক্ষ করতে থাকেন। রোজার সময় এমন ভিডিও পোস্ট করায় কটাক্ষের শিকারও হচ্ছেন এই নায়িকা। প্রকাশিত সেই ভিডিওটি একটি বিউটি প্রতিষ্ঠানের বিজ্ঞাপন ছিল।


জোয়া আখতারের পরিচালনায় ‘আর্চিজ’ দিয়ে বলিউডে পা রাখেন সুহানা খান। এবার শাহরুখকন্যার অভিষেক হতে চলেছে  রঙ্গিন পর্দায়। ছবির নাম ‘কিং’। সুজয় ঘোষ এবং সিদ্ধার্থ আনন্দ পরিচালনার দায়িত্বে থাকবেন।


এমএল/