ডিভোর্সি পুরুষকেই বিয়ে করা উচিত: শ্রীময়ী


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৩:১৭ অপরাহ্ন, ২২শে মার্চ ২০২৪


ডিভোর্সি পুরুষকেই বিয়ে করা উচিত: শ্রীময়ী
ছবি: সংগৃহীত

কাঞ্চন মল্লিক টলিউডের জনপ্রিয় অভিনেতা। অভিনেত্রী অনিন্দিতা দাসকে ভালোবেসে বিয়ে করেছিলেন তিনি। কিন্তু ২০১০ সালের মাথায় তাদের সাড়ে সাত বছরের সংসার ভেঙে যায়। এরপর কাঞ্চন দ্বিতীয় বিয়ে করেন পিংকি বন্দ্যোপাধ্যায়ের সাথে। চলতি বছরের ১০ জানুয়ারি ৯ বছরের সাংসারিক জীবনের ইতি টানেন এ জুটি।


দ্বিতীয় সংসার ভাঙার এক মাসের মাথায় আবার তৃতীয় বিয়ে করেন এই অভিনেতা। গত ১৪ ফেব্রুয়ারি শ্রীময়ী চট্টরাজের সাথে আইনি প্রক্রিয়ায় বিয়ে সম্পন্ন করেন কাঞ্চন। চলতি মাসে সামাজিক ও ধর্মীয় রীতি মেনে বিয়ের আনুষ্ঠানিকতা সারেন এই জুটি।


আরও পড়ুন: যশ সাংগঠনিক ভোটে জিততে পারবেন তো!


বর্তমানে পিংকির বয়স ২৭ বছর। অন্যদিকে কাঞ্চনের বয়স ৫৩। দুজনের অসম বয়স নিয়ে ব্যাপক সমালোচনার মুখে পড়েন এই যুগল। পাশাপাশি পরকীয়ার অভিযোগও রয়েছে তাদের বিরুদ্ধে। কারণ পিংকির সাথে সংসার চলাকালীন কাঞ্চনের জীবনে আগমন ঘটে তৃতীয় নাম্বার বউ শ্রীময়ীর। আর সেই পরকীয়ার জেরেই নাকি সংসার ভেঙে গেছে তাদের।


সম্প্রতি ভারতীয় সংবাদমাধ্যমে আলোচনা-সমালোচনা ও বিতর্ক নিয়ে কথা বলেছেন শ্রীময়ী চট্টরাজ। তিনি বলেন, ডিভোর্সি পুরুষকেই বিয়ে করা উচিত।


এসময় শ্রীময়ী বলেন, ডিভোর্সি পুরুষকে বিয়ে করা ভুল— এটা আমি একদমই মানি না। আমি তো এক্ষেত্রে উল্টো কথাই বলব। কাঞ্চনের আইনত ভাবেই বিবাহবিচ্ছেদ হয়েছে। এরকম তো নয় যে, একসাথে তিন-চারটে বিয়ে করে রেখেছে সে।


আরও পড়ুন: এক সিনেমায় দেখাযাবে পরীমণি ও মধুমিতাকে


একসাথে থাকতে না পারলে সম্পর্ক থেকে মানুষ সরে আসবে এটাই। আর দুজনেই ভুল করে। কাঞ্চন বিয়ের মধ্য দিয়ে যেতে যেতে যে ভুল গুলো দেখতে পেয়েছে, সেইসব ভুল আমার সাথে আর করবে না। এটা আমি সম্পূর্ণ নিশ্চিত। তাই ডিভোর্সি পুরুষকেই বিয়ে করা উচিত বলেই আমি মনে করি।


তিনি আরও বলেন, আসলে আমাদের মধ্যে বন্ধুত্ব থেকেই বিয়ে, তারপরে প্রেম। এই সম্পর্কের মধ্যে কম লড়াই তো ছিল না। আবার পরকীয়া বলেও দাগিয়ে দেওয়া হলো। তারপর ওর বিচ্ছেদ নিয়ে ওঠাপড়া, বিয়ে যে হবে সেটাও ভাবতে পারিনি।


এমএল/