ঈদে তিন নায়ক নিয়ে হল মাতাবেন বুবলী


Janobani

বিনোদন প্রতিবেদক

প্রকাশ: ০৮:১৭ অপরাহ্ন, ২৩শে মার্চ ২০২৪


ঈদে তিন নায়ক নিয়ে হল মাতাবেন বুবলী
ছবি: বুবলীর ফেসবুক থেকে নেওয়া

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়িকা শবনম বুবলী। ক্যারিয়ারে খুব অল্প সময়েই দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন এই নায়িকা। এবার আসন্ন ঈদে তিন অভিনেতাকে নিয়ে সিনেমাহল মাতাবেন তিনি।


জানা গেছে, আসন্ন ঈদুল ফিতরে মুক্তি পেতে যাচ্ছে বুবলী অভিনীত ছবি ‘মায়া : দ্য লাভ’। ছবিটি পরিচালনা করেছেন তরুণ নির্মাতা জসিম উদ্দিন জাকির। চলচ্চিত্রটি পরিচালনার পাশাপাশি এর চিত্রনাট্যও লিখেছেন এই পরিচালক।


আরও পড়ুন: তবে কি ফারিশকে শিল্পী বানাতে চান মাহি


ঈদকে সামনে রেখে সকল প্রস্তুতি নিচ্ছে ছবিটির প্রযোজনা প্রতিষ্ঠান। সেই ধারাবাহিকতায় ছবিটির পোস্টার প্রকাশ করা হয়। তবে পোস্টার একটি হলেও এতে লুকিয়ে রয়েছে চারজন অভিনয়শিল্পী।


চলচ্চিত্রে বুবলীর বিপরীতে অভিনয় করেছেন তিনজন নায়ক আনিসুর রহমান মিলন, সাইমন সাদিক এবং জিয়াউল রোশান। ইতোমধ্যে সিনেমার পোস্টারটি নিজেদের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে তিন অভিনেতাই লিখেছেন, পবিত্র ঈদুল ফিতরের সিনেমা ‘মায়া’।


এ প্রসঙ্গে বুবলী জানান, তিনজন অভিনেতার বিপরীতে কাজ করার অভিজ্ঞতা তার জন্য সম্পূর্ণ নতুন ছিল। তাই কাজটাও খুব আনন্দের সাথেই করেছেন এই অভিনেত্রী।


আরও পড়ুন: বুর্জ খলিফায় ‘রাজকুমার’র প্রচার, ব্যয় হতে পারে যত টাকা


ছবিটি নিয়ে পরিচালক বলেন, রোজার ঈদে সিনেমাহলে মুক্তি পাবে ‘মায়া: দ্য লাভ’ সিনেমা। কারণ ঈদের সময় পেক্ষাগৃহে দর্শক বেশি থাকে। ফলে এর প্রচারণার কাজও শুরু করে দিয়েছি আমরা।


প্রসঙ্গত, ২০২২ সালে আলিনুর আশিক ভূঁইয়ার প্রযোজনায় সিনেমাটির কাজ শুরু হয়। গত দুই বছরে কখনও ছবির কাজ টানা চলেছে, কখনও আবার কিছুটা বাধাও পড়েছে। অবশেষে সব জটিলতার অবসান ঘটিয়ে ঈদুল ফিতরে মুক্তি পাবে বুবলীর ‘মায়া’ সিনেমাটি।


এমএল/