সুপারস্টার শাকিব খান অভিনয় পারেন না: রানা সরকার


Janobani

বিনোদন প্রতিবেদক

প্রকাশ: ০৫:২৩ অপরাহ্ন, ২৫শে মার্চ ২০২৪


সুপারস্টার শাকিব খান অভিনয় পারেন না: রানা সরকার
শাকিব খান | ফাইল ছবি

ঢাকাই চলচ্চিত্রের সুপারস্টার নায়ক শাকিব খান। ক্যারিয়ারে অসংখ্য ব্যবসাসফল সিনেমা উপহার দিয়েছেন এ অভিনেতা। সেই সুবাদে এখনও ঢাকাই ছবিতে তার রাজত্ব চলছে। নতুন সব লুকে ভক্তদের মন জয় করে নিচ্ছেন। সর্বশেষ ‘প্রিয়তমা’ চলচ্চিত্র দিয়েও নতুন করে আলোচনায় আসেন শাকিব খান। আসন্ন ঈদে মুক্তি পেতে যাচ্ছে তার ‘রাজকুমার’ সিনেমা। ইতোমধ্যে প্রকাশ্যে এসেছে ছবিটির একটি পোস্টারও। এতেও নেটিজেনদের প্রশংসায় ভাসছেন এই নায়ক।


দীর্ঘ ক্যারিয়ারে দেশের গণ্ডি পেরিয়ে শাকিব খান নাম লিখিয়েছেন টলিউড অঙ্গনেও। ইতোমধ্যে অভিনয় করেছেন শ্রাবন্তী, শুভশ্রী, পায়েলসহ টলিউডের বেশকিছু অভিনেত্রীর সাথে। সব মিলিয়ে পশ্চিমবঙ্গেও বেশ পরিচিত এক নামে শাকিব। তবে সেই চিত্রনায়কই নাকি অভিনয় পারেন না? এবার তাকে নিয়ে এমনই বিস্ফোরক মন্তব্য করেছেন টলি প্রযোজক রানা সরকার।


আরও পড়ুন: শাকিব খানের মায়ের চরিত্রে মাহি!


বাংলাদেশের সংবাদমাধ্যমে একটি অডিও বার্তায় শাকিব খান প্রসঙ্গে তিনি বলেন, ‘শাকিব জনপ্রিয় হলেও পশ্চিমবঙ্গে তার চলচ্চিত্রের দর্শকপ্রিয়তা নেই। একজন সুপারস্টারের সিনেমা যেভাবে চলা উচিত, যেমন দেব, জিৎ, সোহম—সে রকম চলে না। শাকিব খান হয়তো অনেক জনপ্রিয়, কিন্তু অভিনয়ে অন্য যারা নাম করছেন, তাদের তুলনায় অতটাও ভালো নয় সে।’


রানা সরকার আরও বলেন, বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনায় শাকিব খান ছবি করলেও প্রেক্ষাগৃহগুলো এই অভিনেতার সিনেমায় ততটা আগ্রহী নয়। শাকিব খানের সিনেমা প্রেক্ষাগৃহে তো চলেই না, বাংলার কোনো স্যাটেলাইট চ্যানেলেও সেই দামটা তাকে দেয় না, এক্ষেত্রে যে দামটা দেব, জিতের মতো সুপারস্টারদের আছে।’


আরও পড়ুন: বুর্জ খলিফায় ‘রাজকুমার’র প্রচার, ব্যয় হতে পারে যত টাকা


শাকিব খান সুপারস্টার ঠিকই, তবে এ অভিনেতা যদি আরও অভিনয়ের দিকে মনোযোগ দিতেন, তাহলে অনেক ভালো করতেন বলে মনে করেন রানা সরকার। পশ্চিমবঙ্গের অভিনেতাদেরও প্রায় সময় কটাক্ষ করেন টালিউডের এই প্রযোজক। তাদের অভিনয় জানা না জানা এবং বিভিন্ন দুর্বলতা নিয়ে প্রশ্ন তোলেন। এবার সুপারস্টার শাকিব খানের মতো জনপ্রিয় নায়কের অভিনয়দক্ষতা নিয়েও প্রশ্ন তোলেন তিনি।


এমএল/