শাকিব খানের মায়ের চরিত্রে মাহি!


Janobani

বিনোদন প্রতিবেদক

প্রকাশ: ০৮:৫৭ অপরাহ্ন, ২৪শে মার্চ ২০২৪


শাকিব খানের মায়ের চরিত্রে মাহি!
শাকিব খান-মাহিয়া মাহি | ছবি: সংগৃহীত

আসন্ন ঈদুল ফিতরে সুপারস্টার শাকিব খানের বিগ বাজেটের সিনেমা ‘রাজকুমার’ মুক্তি পেতে চলেছে। ইতোমধ্যেই প্রকাশ পেয়েছে ছবির প্রথম পোস্টার। শাকিব খানের জন্মদিন উপলক্ষে ছবিটির ট্রেলার বুর্জ খলিফায় দেখানো হবে।


দেশের বিভিন্ন অংশে ধারণ করা এই সিনেমার শুটিংয়েও বেশ নীরবতা ছিল। শাকিব খান ও মার্কিন অভিনেত্রী কোর্টনি কফি বাদে কে কে থাকছেন ছবিতে, সেটাও শুরু থেকেই গোপন রেখেছেন সিনেমার প্রযোজকরা। 


তবে সময়ের সাথে সাথে কিছু বিষয় প্রকাশ্যে আসতে শুরু করেছে। ইতোমধ্যেই শোনা যাচ্ছে, ‘রাজকুমার’ সিনেমায় শাকিব খানের মায়ের চরিত্রে দেখা যেতে পারে অভিনেত্রী মাহিয়া মাহিকে। আর বাবা হয়ে পর্দায় আসবেন বরেণ্য নাট্য তারিক আনাম খান।


আরও পড়ুন: হেলিকপ্টারে উড়ে গিয়ে সেলুন উদ্বোধন জায়েদ খান


মাহির ঘনিষ্ঠ একটি সূত্র বলছে, ‘রাজকুমার’ সিনেমায় মাহি থাকছেন এটা নিশ্চিত। এমন রূপে এই নায়িকাকে আগে কেউ দেখেননি, আর এমন চরিত্রেও নয়। তাকে চেনাটাই দর্শকদের জন্য বেশ কঠিন হবে।’


নির্মাতা হিমেল আশরাফ শুরু থেকেই রাজকুমার চলচ্চিত্র নিয়ে বেশ কিছু চমকের অপেক্ষা করতে বলেছেন। আর অভিনেত্রী মাহিও সেই চমকেরই একটি অংশ হবেন বলে ধারণা করা হচ্ছে।


যদিও এ বিষয়ে মাহির পক্ষ থেকে আনুষ্ঠানিক কোনো তথ্য পাওয়া যায়নি। তবে যেহেতু এই চলচ্চিত্রে বাকি চরিত্রগুলোকে গোপনেই রাখা হয়েছে, তাই ধারণা করা হচ্ছে মাহি থাকছেন শাকিবের সাথে ‘রাজকুমার’ সিনেমাতে। 


আরও পড়ুন: বুর্জ খলিফায় ‘রাজকুমার’র প্রচার, ব্যয় হতে পারে যত টাকা


গত বছরের শেষ দিকে ঢাকায় বিগ বাজেটের এই সিনোমর শুটিং শুরু হয়। এরপর পাবনা, নারায়ণগঞ্জ, মানিকগঞ্জ, সাজেক এবং আমেরিকার নিউইয়র্কে সিনেমাটির বিভিন্ন অংশের দৃশ্যধারণ করা হয়েছে। 


জানা গেছে, পারিবারিক সম্পর্ক এবং একজন স্বপ্নবাজ তরুণের বাংলাদেশ থেকে যুক্তরাষ্ট্রে যাত্রার গল্পকে কেন্দ্র করেই নির্মিত হয়েছে রাজকুমার। এতে শাকিবের নায়িকা হিসেবে দেখা যাবে মার্কিন অভিনেত্রী কোর্টনি কফিকে। আসন্ন ঈদে বাংলাদেশের পাশাপাশি যুক্তরাষ্ট্র, মধ্যপ্রাচ্য, লন্ডন, ইন্ডিয়া, কানাডাসহ বিভিন্ন দেশে মুক্তি দেওয়া হবে।


এমএল/