‘দোল’ নিয়ে কড়া বার্তা দিল স্বস্তিকা মুখার্জি


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৯:২৪ অপরাহ্ন, ২৫শে মার্চ ২০২৪


‘দোল’ নিয়ে কড়া বার্তা দিল স্বস্তিকা মুখার্জি
স্বস্তিকা মুখার্জি | ছবি: সংগৃহীত

২০১৪ সালের পর থেকে দীর্ঘ ৯ বছর দোল উৎসব পালন করেননি টলিউডের জনপ্রিয় অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি। তবে গেল বছর দোলের রং গায়ে মেখেছিলেন এই নায়িকা। মাঝের ৯টা বছরের ‘দোল অনশন’-এর পর ২০২৩ সালে অবশ্য বৃন্দাবনে গিয়েই ভেঙেছিলেন। তাই এবারের হোলিতেও কলকাতার বাইরে রয়েছেন স্বস্তিকা।


চলে গেছেন সেই ব্রজ ভূমিতেই। আর সেখানে হোলি পালনের সাথে সাথে ভক্তদের উদ্দেশে দিলেন কড়া বার্তাও। অবলা চারপায়ের (প্রাণী) হয়ে সবাইকে গুরুত্বপূর্ণ বার্তা দিলেন তিনি। স্বস্তিকার পশুপ্রেমী হিসেবে বরাবরই সুখ্যাতি রয়েছে।


আরও পড়ুন: আমি তো সবাইকে রং লাগাতে দিই না: স্বস্তিকা


রবিবার (২৪ মার্চ) রাতে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করেছেন এই অভিনেত্রী। সেখানেই আদ্যোপান্ত রঙিন চেহারায়  দেখা গেল তাকে। বেশ বোঝা যাচ্ছে, কাজের ব্যস্ততা কাটিয়ে বৃন্দাবনে দারুণ দোল উপভোগ করছেন স্বস্তিকা। পরনে ছিল শাড়ি, কপালে টিপ।


গলায় দিয়েছে হাঁসুলি নেকপিস। আর নিজের সেই ভিডিও শেয়ার করে এই নায়িকা লিখলেন, ‘আমার সমস্ত ভক্তদের দোলের অসংখ্য শুভেচ্ছা জানাই। দোল উৎবব সবার খুব আনন্দে কাটুক। আর দয়া করে রাস্তার অবলা কুকুর-বেড়ালগুলোকে দোলের রং মাখাবেন না। একে-অপরের গায়ে লাগান রং।


আরও পড়ুন: ডিভোর্সি পুরুষকেই বিয়ে করা উচিত: শ্রীময়ী


গত বছরও বৃন্দাবনে হোলি খেলে দারুণ উপভোগ করেছিলেন অভিনেত্রী। সেবার বলেছিলেন, ‘দীর্ঘ ৯ বছর পর হোলি খেললাম। ২০১৪ সালের পর থেকে দোল উৎসবে বাড়ির বাইরে না পা রেখেছি, না রং ছুঁয়েছি! এই সমস্ত বাকী-বকেয়া মিটিয়ে নিয়েছি আর ভবিষ্যতের জন্য অতিরিক্ত পয়েন্টও বাড়িয়ে ফেলেছি। এটা হলো বৃন্দাবন। জয় রাধে রাধে।’


বৃন্দাবনে প্রতিবারই ঘটা করে দোল উৎসব পালন করা হয়। এ বছর অভিনেত্রী মিমি চক্রবর্তীও বেশ আগেভাগেই সেখানে পৌঁছে গেছেন। আর বৃন্দাবনের অলিগলি থেকে হোলির আমেজের ঝলকও শেয়ার করেছেন এই অভিনেত্রী। স্বস্তিকা মুখার্জিও আবারও গেলেন বজ্র ভূমিতে। আরো অনেক তারকাই দোল ও হোলি উৎসবের জন্য বেছে নেন মধূর এই বৃন্দাবনকে।


এমএল/