গর্ভবতী প্রসঙ্গে মুখ খুললেন পরিণীতি


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৮:৫৭ অপরাহ্ন, ২৯শে মার্চ ২০২৪


গর্ভবতী প্রসঙ্গে মুখ খুললেন পরিণীতি
পরিণীতি চোপড়া | ছবি: সংগৃহীত

পরিণীতি চোপড়া বলিউডের জনপ্রিয় অভিনেত্রী। গেল বছর প্রেমিক রাঘব চাড্ডার সাথে গাঁটছড়া বাঁধেন এই নায়িকা। বিয়ের পর বেশ সুখেই সংসার করছেন এ জুটি। তবে সম্প্রতি পরিণীতির অন্তঃসত্ত্বা হওয়ার গুঞ্জন উঠেছে। বিষয়টি নিয়ে মুখ খুলেছেন তিনি।


জানা গেছে, খুব তাড়াতাড়ি মুক্তি পেতে যাচ্ছে পরিণীতি অভিনীত বহুল প্রতীক্ষিত ছবি ‘চমকিলা’। বর্তমানে সেই সিনেমার প্রচারণায় বেশ ব্যস্ত সময় পার করছেন এই অভিনেত্রী।


আরও পড়ুন: ফাঁকা বাসায় প্রেমিককে ডেকে বিপাকে অনন্যা


বৃহস্পতিবার (২৮ মার্চ) মুম্বাইতে কালো পোশাকে একটি ইভেন্টে অংশ নিতে দেখা যায় এই নায়িকাকে। মূলত সোশ্যাল মিডিয়ায় সেই ছবি ও ভিডিওগুলো প্রকাশ হওয়ার পরই অন্তঃসত্ত্বা হওয়ার গুঞ্জন ওঠে তার। ভক্ত সমর্থকদের ধারণা পরিণীতি চোপড়া সন্তানসম্ভবা।


তবে ভক্ত-অনুরাগীদের সেই চর্চায় পানি ঢেলে দিলেন এই নায়িকা। শুধু তাই নয়, হাসির ছলে নিজের প্রতিক্রিয়াও জানান দেন তিনি। ইনস্টাগ্রামের স্টোরিতে লেখেন ‘কাফতান ড্রেস মানেই গর্ভবতী! ওভারসাইজড টিশার্ট মানেই গর্ভবতী। এবং ঢিলেঢালা কুর্তি মানেই গর্ভবতী।’


আরও পড়ুন: কঙ্গনাকে যৌনকর্মীর সাথে তুলনা কংগ্রেস নেত্রীর


এ প্রসঙ্গে কিছুদিন আগে ভারতীয় সংবাদমাধ্যমের এক সাক্ষাৎকারে পরিণীতির স্বামী রাঘব জানান, গর্ভবতী হওয়ার খবরটা সঠিক নয়। ও এখন বিভিন্ন শহরে কাজ এবং ব্যক্তিগত কিছু বিষয়ের জন্য দৌড়ে বেড়াচ্ছে। কে কী ধরনের পোশাক পরছে, সেটা দেখে সে গর্ভবতী কি না তা বোঝা যায় না। সূত্র: আউট লুক ইন্ডিয়া


এমএল/