থানচিতে গোলাগুলির মধ্যে আটকা শ্যামল মাওলাসহ সিনেমার টিম


Janobani

বিনোদন প্রতিবেদক

প্রকাশ: ০৭:১৬ অপরাহ্ন, ৩রা এপ্রিল ২০২৪


থানচিতে গোলাগুলির মধ্যে আটকা শ্যামল মাওলাসহ সিনেমার টিম
শ্যামল মাওলা - ছবি: সংগৃহীত

বান্দরবান জেলার থানচি উপজেলায় সোনালী ব্যাংকে হামলা চালিয়েছে পাহাড়ি সন্ত্রাসী গোষ্ঠীরা। সেখানে ব্যাপক গোলাগুলি হচ্ছে। তার ঠিক পাশেই একটি হোটেলে অবস্থান করছে ‘নাদান’  সিনেমার পুরো টিম। গত ১ এপ্রিল বান্দরবানের থানচিতে যান অভিনেতা শ্যামল মাওলা, তার স্ত্রী মাহা, সিনেমাটির পরিচালক ফরহাদ চৌধুরী, অভিনেতা এরফান মৃধা শিবলু ও চিত্রনায়ক সাইফ খানসহ বেশ কয়েকজন। টানা দুই দিন কাজ করার পর বুধাবার (৩ এপ্রিল) দুপুরে তারা বিপাকে পড়েছেন। 


শুটিং ইউনিটের বেশ কয়েকজন বিষয়টি নিশ্চিত করেছেন। তারা জানিয়েছেন, তাদের হোটেলে ৪০-৫০ রাউন্ড গুলি এসে লেগেছে। তারা বেশ তটস্থ হয়ে পড়েছেন।


আরও পড়ুন: ‘সৃজিতের স্ত্রী’ পরিচয়টা অত্যন্ত দুর্ভাগ্যের: মিথিলা


সাইফ খান বলেন, “হুট করেই আজ সকাল থেকে পরিস্থিতি খারাপ হয়ে উঠেছে। আমরা হোটেলে অবরুদ্ধ আছি। আশা করছি, ঘণ্টা খানেকের মধ্যে এই স্থান ত্যাগ করব। আমাদের জন্য সবাই দোয়া করবেন।”


তিনি জানান, পুলিশ তাদের জানিয়েছে পাহাড়ি সন্ত্রাসী সংগঠন কুকি-চিন এ গোলাগুলি চালাচ্ছে। এদিকে বান্দরবানে যাওয়ার পর থেকেই শ্যামল মাওলার ফোন বন্ধ। 


আরও পড়ুন: কলকাতা শহর নিয়ে আবেগঘন পোস্ট পরীমনির 


প্রসঙ্গত, এদিন দুপুর সোয়া ১২টার দিকে এ ঘটনা ঘটেছে। সশস্ত্র সন্ত্রাসীরা থানচির সোনালী ব্যাংকে ঢুকে পড়ে। তবে ব্যাংক থেকে টাকা লুট হয়েছে কি-না, বা কত টাকা লুট হয়েছে তাৎক্ষণিকভাবে তা জানা সম্ভব হয়নি।


এর আগে মঙ্গলবার (২ এপ্রিল)  রাত নয়টার দিকে ৭০ থেকে ৮০ জনের একটি সশস্ত্র দল রুমাতে সোনালী ব্যাংকে হামলা চালায়। সন্ত্রাসীরা আইনশৃঙ্খলা বাহিনীর কাছ থেকে ১৪টি অস্ত্র লুট করে এবং সোনালী ব্যাংকের ব্যবস্থাপক নিজাম উদ্দিনকে অপহরণ করে নিয়ে যায়।


জেবি/এসবি