তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বাবাকে খুন, ঘাতক ছেলে আটক


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ১১:১২ পূর্বাহ্ন, ৭ই এপ্রিল ২০২৪


তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বাবাকে খুন, ঘাতক ছেলে আটক
ছবি: প্রতিনিধি

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে কুড়িগ্রামের ফুলবাড়ীতে ছেলের ছুরিকাঘাতে বাবার মৃত্যু হয়েছে। এসময় আহত হয়েছেন মা। ঘটনার সাড়ে ৪ ঘন্টা পর ঘাতক ছেলে সাজেদুল ইসলামকে আটক করেছে ফুলবাড়ী থানা পুলিশ। 


শনিবার (৬ এপ্রিল) সকালে উপজেলার শিমুলবাড়ী ইউনিয়নের যতীন্দ্র নারায়ণ গ্রামে এ ঘটনা ঘটে। ঘাতক সাজেদুল ইসলাম (৩১) একই গ্রামের সাবেক মেম্বার আকবর আলীর ছেলে। 


জানা গেছে, এদিন সকালে আকবর আলী তার মানসিক হতাশাগ্রস্ত ছেলে সাজেদুল ইসলামকে নিজ ইরি ক্ষেতে সেচ দেয়ার কথা বলে। ছেলে সাজেদুল জানায়, ভাত খেয়ে তারপর পানি দিবো। এ নিয়ে বাবা-ছেলের মধ্যে কিছু কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে ছেলে ধারালো ছুরি দিয়ে বাবার পেটে আঘাত করে। এতে করে বাবা আকবর আলী গুরুতর জখম হয়।


আরও পড়ুন: সুন্দরগঞ্জে ভাইস চেয়ারম্যান পদে প্রচারণার শীর্ষে প্রভাষক রাসেল


পরিবারের লোকজন প্রথমে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য নিয়ে যায়। রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় দুপুর ২টায় তার মৃত্যু হয়।


এ ব্যাপারে ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ প্রাণ কৃষ্ণ দেবনাথ জানান, এই ঘটনায় ঘাতক ছেলেকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন রয়েছে। নিহতের মরদেহ রংপুর মেডেকেলে থেকে পোস্টমর্টেমের জন্য কুড়িগ্রামে পাঠানো হবে বলে জানান তিনি।


এমএল/