পঞ্চগড়ে অসহায় পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৪:২৩ অপরাহ্ন, ৭ই এপ্রিল ২০২৪


পঞ্চগড়ে অসহায় পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ
ছবি: প্রতিনিধি

পঞ্চগড়ে শতাধিক গরীব, দুস্থ ও অসহায় পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেছে পঞ্চগড় সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্রীদের সংগঠন “প্রাক্তন বন্ধন ফাউন্ডেশন”।


রবিবার (৭ এপ্রিল) দুপুরে বিদ্যালয়ের হলরুমে এসব পরিবারকে নগদ অর্থসহ ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়।


অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে গরীব, দুস্থ ও অসহায় পরিবারের সদস্যদের হাতে ঈদ উপহার তুলে দেন পঞ্চগড় সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষিকা ফেরদৌস আরা বেগম বকুল।


এসময় প্রত্যেক গরীব, দুস্থ ও অসহায় পরিবারের সদস্যদের হাতে ঈদ উপহার হিসেবে এক কেজি করে পোলাও চাল, সেমাই, চিনি, সয়াবিন তেল, গুঁড়া দুধ, আদা, রসুন, পেয়াজ এবং নগদ তিনশত করে টাকা দেয়া হয়।


আরও পড়ুন: প্রস্তুত হচ্ছে এশিয়া মহাদেশের সবচেয়ে বড় ঈদগাহ


বিদ্যালয়ের প্রাক্তন ছাত্রী মোত্তাকিয়া আক্তার জাহান মুক্তার সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন পঞ্চগড় সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক শাহ মুহাম্মদ জাকির হোসেন, সহকারী শিক্ষক শহিদুল ইসলাম, আয়েশা সিদ্দিকা মনি, হীরা, মাফরুহা, মৌসুমি, শ্যামলী, সেজুথি, সিমু প্রমুখ।


অনুষ্ঠানে সংগঠনের উদ্যোক্তা লিপি আফরোজা, আরিফা সুলতানা লতা, শামিমা আফরোজ সুমি, রুবাইয়া ফেরদৌসী রুপম ভার্চুয়ালি যোগ দিয়ে এসব বক্তব্য রাখেন।


উল্লেখ্য, গত বেশ কয়েকবছর ধরে ঈদে সংগঠনটি নগদ অর্থ এবং ঈদ উপহার সামগ্রী বিতরণ করে গরীব, দুস্থ ও অসহায় পরিবারের মুখে হাসি ফুটিয়ে আসছে।


এমএল/