পঞ্চগড়ে মাদক বিক্রিতে বাঁধা প্রদানে স্ত্রীকে হত্যা চেষ্টা


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৮:০১ অপরাহ্ন, ৭ই এপ্রিল ২০২৪


পঞ্চগড়ে মাদক বিক্রিতে বাঁধা প্রদানে স্ত্রীকে হত্যা চেষ্টা
ছবি: প্রতিনিধি

পঞ্চগড়ে মারধরের পর স্ত্রীর মুখে বিষ দিয়ে হত্যা চেষ্টার অভিযোগ উঠেছে স্বামী জিল্লুর রহমানের (৪৫) বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে পঞ্চগড় সদর উপজেলার হাড়িভসা ইউনিয়নে। জানা যায়, ওই ইউনিয়নের ঘাগড়াপাড়া এলাকার মৃত আব্দুল গফফারের ছেলে তিনি। 


শুক্রবার (৫ এপ্রিল) সকালে এই মারধরের শিকার হন গৃহবধূ রাবেয়া (৩৫)। এ ঘটনায় ওই দিনই অভিযুক্ত জিল্লুরসহ আরও ৮ জনের বিরুদ্ধে পঞ্চগড় সদর থানায় এজহার দায়ের করেছেন ভুক্তভোগি গৃহবধূর ভাই ছাইফুল ইসলাম।


মামলা সূত্রে জানা যায়, জিল্লুর মাদক কারবারির সাথে দীর্ঘদিন ধরে সম্পৃক্ত। এ কাজে বাধা দেয়াকে কেন্দ্র করেই তাদের দাম্পত্যকলহ শুরু হয়। একপর্যায়ে বুধবার (৩ এপ্রিল) রাতে মারধর করে বাড়ি থেকে বের করে দেন জিল্লুর। পরে রাবেয়া বাবার বাড়িতে অবস্তান নেন, সেখানে খবর পান জিল্লুর তার অনুমতি ছাড়াই দ্বিতীয় বিয়ের প্রস্তুতি নিচ্ছেন। কালক্ষেপন না করে পরদিন বিকেলে বাড়ি ফিরেন রাবেয়া। রাতভর জিল্লুরের দেখা না পেলেও শুক্রবার সকালে জিল্লুর রাবেয়াকে বাড়ি হতে বের হয়ে যাওয়ার নির্দেশ দেন। প্রতিবাদ করলেই মারধর শুরু করেন। এক পর্যায়ে মুখে বিষ ঢেলে দিয়ে হত্যা চেষ্টা করেন।


আরও পড়ুন: পঞ্চগড়ে অসহায় পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ


ভুক্তভোগী রাবেয়া বেগম বলেন, আমার স্বামীসহ কয়েকজনে একত্রিত হয়ে মারপিট করে মুখে বিষ ঢেলে দিয়েছে। ওই দম্পত্তি রাবেয়া-জিল্লুর এর ছেলে রফিকুল ইসলাম বলেন, আমার বাবার সাথে আরও ৭-৮ জন মিলে আমার মা’কে মারধর করে। আমি বাধা দিলে আমাকেও মারতে উদ্বুদ্ধ হয়। উপায়ন্ত না পেয়ে মামাকে জানাই এবং মা’কে হাসপাতালে নেয়ার ব্যবস্থা করি। 


রাবেয়ার ভাই ছাইফুল বলেন, খবর পেয়ে বোনকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছি। এ ঘটনায় থানায় এজাহার দায়ের করেছি। আশাকরি আমার বোন ন্যায় বিচার পাবেন। এ বিষয়ে কথা বলতে অভিযুক্ত জিল্লুরকে পাওয়া যায়নি। তবে তার স্বজনরা জানিয়েছেন, রাবেয়াকে মাসখানেক আগে তালাক নোটিশ পাঠিয়েছেন তিনি।


পঞ্চগড় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার রায় অভিযোগের বিষয়টি নিশ্চিত করে বলেন, তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।


এমএল/