ইনু মুজিব কোর্ট ছেড়ে জাসদের মাধ্যমে হত্যার রাজনীতি করছেন: এমপি কামারুল


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০৯:২১ অপরাহ্ন, ৭ই এপ্রিল ২০২৪


ইনু মুজিব কোর্ট ছেড়ে জাসদের মাধ্যমে হত্যার রাজনীতি করছেন: এমপি কামারুল
ছবি: প্রতিনিধি

কুষ্টিয়া-২ (মিরপুর-ভেড়ামারা) আসনের এমপি কামরুল আরেফিন বলেছেন, স্বাধীনতা পরবর্তী ইনু মুজিব কোর্ট ছেড়ে জাসদ গণবাহিনী তৈরি করে হত্যার রাজনীতি শুরু করেছেন।


তিনি আরো বলেছেন, তিনি (ইনু) খুব ভালোভাবে জানেন স্বাধীনতা বিরোধী রাজাকার, আল বদর, আল-শামস বাহিনীকে কিভাবে মুজিব কোটের ভিতরে লুকিয়ে রাখতে হয়।


রবিবার (৭ এপ্রিল) ভেড়ামারা সরকারি মহিলা কলেজে হতদরিদ্র মানুষের মধ্যে ঈদ উপহার শাড়ি, লুঙ্গি বিতরণ কালে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি।


আরও পড়ুন: বাগেরহাটে কালবৈশাখী ঝড়ে নিহত ১, বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন


জাসদ ছাত্রলীগ নেতা তুষার হত্যাকাণ্ডে আওয়ামী লীগকে জড়ানোর ব্যাপারে তিনি ঘৃণাভরে প্রত্যাখ্যান করে বলেন, "আমরা হত্যার রাজনীতি করি না। হত্যাকে আমরা ঘৃণা করি। আমি ওসি সাহেবকে ফোন করেছি জড়িত আসামীদের ধরার জন্য। আমি জাসদের সাংগঠনিক সম্পাদক স্বপনকে ফোন করেছি সহযোগিতার জন্য। কিন্তু দুর্ভাগ্যজনক তাদের নেতা (ইনু) যিনি খুনের রাজনীতির সাথে জড়িত বঙ্গবন্ধুর সময় থেকে, এমনকি জনশ্রুতিতে আছে তিনি ইনডাইরেক্ট ভাবে বঙ্গবন্ধুর খুনের সাথে জড়িত, সেই নেতার মুখ থেকে ভালো কথা কখনো আশা করা যায় না।


আওয়ামী লীগের কর্মীদেরকে ঘরকাটা ইদুর বলার ব্যাপারে তিনি বলেন, "ইঁদুর তো উনি পনেরোটা বছর চারজনকে হত্যার মাধ্যমে আওয়ামী লীগকে কুঁড়ে কুঁড়ে খেয়েছেন। এখন আর সে সুযোগ পাচ্ছেন না।"


অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, ভেড়ামারা উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব রফিকুল আলম চুনু, উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আক্তারুজ্জামান মিঠু, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব শামীমুল ইসলাম ছানা, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও পৌর আওয়ামী লীগের সভাপতি আবু হেনা মোস্তফা কামাল মুকুল, উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল আজিজ, ভেড়ামারা প্রেসক্লাবের সভাপতি আমিরুল ইসলাম মান্নান প্রমূখ।


এমএল/