জিতুর সাথে পরকীয়া নিয়ে মুখ খুললেন শ্রাবন্তী


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৮:২৬ অপরাহ্ন, ১৬ই এপ্রিল ২০২৪


জিতুর সাথে পরকীয়া নিয়ে মুখ খুললেন শ্রাবন্তী
ছবি: সংগৃহীত

কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি একে একে তিনবার বিয়ের পিঁড়িতে বসেও সুখের সংসারের দেখা পাননি। বর্তমানে ছেলে ঝিনুককে নিয়ে একাই বসবাস করছেন এই নায়িকা। এরই মধ্যে ব্যবসায়ী অভিরূপ চৌধুরীর সাথে প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন তিনি। একসাথে দেশের বাইরেও সময় কাটিয়েছেন তারা। 


তবে সেই সম্পর্ক থেকে বেরিয়ে এসেছেন শ্রাবন্তী চ্যাটার্জি। গত বছরের শেষের দিকে জানা যায়, শুভ্রজিৎ মিত্রর সাথে শ্রাবন্তী প্রেমে মজেছেন। যদিও একথা স্বীকার করেননি এ জুটির কেউই। বরং তারা এই বিষয়টি সম্পূর্ণ এড়িয়ে যান।


এদিকে, বেশ কিছুদিন ধরে গুঞ্জন উড়ছে, ভারতীয় টিভি ও চলচ্চিত্রাভিনেতা জীতু কমলের সাথে পরকীয়া সম্পর্কে জড়িয়েছেন এই নায়িকা। বিষয়টি নিয়ে টলিপাড়ায় বেশ চর্চা হলেও জীতু কিংবা শ্রাবন্তী মুখে কুলুপ এঁটেছিলেন এতদিন। অবশেষে এ প্রসঙ্গে শ্রাবন্তী নিজেই কথা বললেন। ভারতীয় একটি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে এ নিয়ে কথা বলেন তিনি।


জীতু কমলের সাথে প্রেমের গুঞ্জনে সীলমোহর পড়বে? এ প্রশ্নের উত্তরে শ্রাবন্তী চ্যাটার্জি বলেন, ‘আমি নিজেই অবাক হয়ে যাচ্ছি নাম শুনে। আরও অনেকের নামই আমার সঙ্গে জুড়ে দেওয়া হয়। লোকে অনেক কিছুই ভাবে, আমি তো জানি সত্যিটা আসলে কী! আমার প্রেম, ভালোবাসা, এর সবই অভিনয়কে ঘিরে।’


আরও পড়ুন: ফেসবুক পেজ হ্যাক হয়েছে স্বস্তিকা মুখার্জির


তাহলে ৩৬ বছর বয়সী শ্রাবন্তী ঠিক কার সাথে সম্পর্কে রয়েছেন? এ বিষয়ে শ্রাবন্তীর স্পষ্ট উত্তর হলো ‘আমি এখনো সিঙ্গেল আছি।’


বেশ কিছু প্রশংসিত ছবি উপহার দিয়েছেন ৩৪ বছর বয়সী জীতু কমল। বিশেষ করে ‘অপারিজত’ ছবিটি তাকে আলাদাভাবে আলোচনায় নিয়ে আসে। শ্রাবন্তীর সাথে জুটি বেঁধে সিনেমায়ও অভিনয় করেছেন তিনি। ব্যক্তিগত জীবনে নন্দিতা দাসের সাথে সংসার বেঁধেছেন জীতু।


২০০৩ সালে র্নিমাতা রাজীবকে বিয়ে করেন শ্রাবন্তী চ্যাটার্জি। তাদের সংসার আলো করে পুত্রসন্তান অভিমন্যু (ঝিনুক) আসে। পরবর্তীতে রাজীবের সাথে বিবাহ বিচ্ছেদ হয় তার। এরপর প্রেমিক কৃষাণ ভিরাজকে বিয়ে করেন তিনি। ২০১৬ সালের জুলাইয়ে কলকাতার একটি পাঁচতারা হোটেলে শ্রাবন্তী ও কৃষাণের রেজিস্ট্রি বিবাহ সম্পন্ন হয়। ২০১৭ সালের আগস্টের দিকে দ্বিতীয় সংসারেও ভাঙনের সুর বেজে ওঠে তার। ২০১৭ সালের শেষের দিকে বিবাহবিচ্ছেদের কথা জানান শ্রাবন্তী চ্যাটার্জি নিজেই।


এমএল/