ঝালকাঠিতে ট্রাক-অটোরিকশা-প্রাইভেটকারের সংঘর্ষ, নিহত বেড়ে ১৪


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৬:২২ অপরাহ্ন, ১৭ই এপ্রিল ২০২৪


ঝালকাঠিতে ট্রাক-অটোরিকশা-প্রাইভেটকারের সংঘর্ষ, নিহত বেড়ে ১৪
ছবি: সংগৃহীত

ঝালকাঠিতে ট্রাক, অটোরিকশা ও প্রাইভেট কারের ত্রিমুখী সংঘর্ষে নিহত বেড়ে দাঁড়িয়েছেন ১৪ জনে। আহত হয়েছে অন্তত ১৫ জন।


বুধবার (১৭ এপ্রিল) দুপুর ২টার দিকে বরিশাল-পিরোজপুর আঞ্চলিক মহাসড়কের ঝালকাঠির গাবখান সেতু এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত ১৪ জনের মধ্যে ৭ জন পুরুষ, ৪ জন নারী, ও ৩ জন শিশু রয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন ঝালকাঠির অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. মহিতুল ইসলাম।


খুলনা থেকে ছেড়ে আসা পণ্য বোঝাই ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে মাইক্রোবাসকে ধাক্কা দিলে পাশে থাকা ৩ টি অটোরিকশার উপর গিয়ে পড়ে। ঘটনাস্থলেই ৭ জন মারা গেছেন। ঝালকাঠি সদর হাসপাতালে নেওয়ার পর আরো ৫ জন মারা যায়। নিহতদের মরদেহ হাসপাতাল মর্গে রয়েছে। গুরুতর আহতদের শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল ভর্তি করা হয়েছে। সেখানে বসে চিকিৎসাধীন অবস্থায় আরও দুই জন মারা যায়। 


আরও পড়ুন: ঝালকাঠিতে ট্রাক-অটোরিকশা-প্রাইভেটকারের সংঘর্ষে নিহত ১১


প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানিয়েছেন, টোল প্লাজায় টাকা দেওয়ার অপেক্ষায় ছিল ইজিবাইক, প্রাইভেট কারসহ বেশ কয়েকটি গাড়ি। এ সময় পণ্যবাহী ট্রাকটি সামনে থাকা সব গাড়িকে ধাক্কা দিয়ে প্রতিবন্ধক ভেঙে রাস্তার পাশে চলে যায়। এতে এই হতাহতের ঘটনা ঘটে।


আরও পড়ুন: ফরিদপুরে বাস-পিকআপভ্যান সংঘর্ষ, নিহত বেড়ে ১৩


ঝালকাঠির পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ আফরুজুল হক টুটুল বিষয়টি নিশ্চিত করেছেন। ঘটনাস্থল পরিদর্শন করেছেন ঝালকাঠি জেলা প্রশাসক ফারাহ গুল নিঝুম।


ঝালকাঠি ফায়ার সার্ভিসের স্পেশাল অফিসার শফিকুল ইসলাম বলেন, “এ ঘটনায় পণ্য বোঝাই ট্রাকটি জব্দ করা হয়েছে।”


ঝালকাঠির জেলা প্রশাসক তারাহ গুল নিঝুম জানালেন, ঝালকাঠির গাবখান সেতু টোলপ্লাজায় একটি ট্রাক ৩টি ব্যাটারিচালিত অটোরিকশা ও একটি প্রাইভেটকারকে পেছন থেকে চাপা দেয়। দুর্ঘটনার তদন্তে ঝালকাঠির অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. রুহুল আমিনকে প্রধান করে ৪ সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়েছে।


জেবি/এসবি