প্রীতি জিনতার ভিডিও ভাইরাল!


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৪:৫০ অপরাহ্ন, ২০শে এপ্রিল ২০২৪


প্রীতি জিনতার ভিডিও ভাইরাল!
প্রীতি জিনতা | ছবি: সংগৃহীত

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী প্রীতি জিনতা। নব্বইয়ের দশকের শেষ দিকে রঙ্গিন পর্দায় অভিনয় জীবন শুরু করেন এই নায়িকা। এরপর দর্শকদের অসংখ্য হিট ছবি উপহার দিয়েছেন তিনি। তবে গত দেড় দশক ধরে সিনেমা জগৎ থেকে দূরে আছেন প্রীতি। সম্প্রতি তার একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যা দেখে উত্তাল নেটদুনিয়া।


যদিও প্রীতির ওই ভিডিওটি অনেক বেশ পুরোনো। বর্তমানে নিজের ক্রিকেট দল কিংস ইলেভেন পাঞ্জাব নিয়ে ব্যস্ত সময় পার করছেন এই অভিনেত্রী। পাশাপাশি সংসার নিয়ে পারিবারিক সময় কাটাচ্ছেন তিনি।


বলিউডে স্পষ্টভাষী হিসেবে প্রীতি জিনতার বরাবরই খ্যাতি রয়েছে। কারও সহযোগিতা ছাড়াই ইন্ডাস্ট্রিতে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন এই নায়িকা। তবে নেপথ্যে কেউ না থাকলে অথবা কারও সহযোগিতা ছাড়া বলিউডে নিজের জায়গা তৈরি করা অনেক কঠিন কিংবা বেশ মুশকিল বলে মনে করেন প্রীতি।


আরও পড়ুন: নগ্ন পুরুষদের নিয়ে বিদ্যা বালান যা বললেন


পুরনো এক সাক্ষাৎকারে তিনি বলেছিলেন, বলিউডে চলচ্চিত্র পাওয়ার জন্য যত দূর খুশি ছেলেমেয়েরা যেতে পারে। যাদের কোনো ব্যাকগ্রাউন্ড নেই, এরা মাথা তুলে দাঁড়াতে পারে না। তবে শুধু ফিল্মি ব্যাকগ্রাউন্ডের কথায় বলছি না। যে কোনো ব্যাকগ্রাউন্ড না থাকলেই এই সমস্যার সৃষ্টি হয়। তাদের জন্য বলিউড একেবারেই নিরাপদ জায়গা নয়।


পুনোরায় সিনেমায় ফেরার প্রসঙ্গে প্রীতি জানিয়েছিলেন, বলিউডে ফিরে যাওয়ার বিশেষ কারণ থাকলে নিশ্চই ফিরবেন। মানসম্পন্ন সিনেমা, ভালো চরিত্র পেলে আবারও অভিনয় করবেন এই অভিনেত্রী।


এদিকে মনের মতো চরিত্র কিংবা সিনেমার সুযোগ পাননি বলেই রুপালী জগৎ থেকে নিজেকে গুটিয়ে নিয়েছেন প্রীতি জিনতা। এমনটাই মনে করছেন তার ভক্ত-অনুরাগীরা। ৪৯ বছর বয়সে এসেও তার আকর্ষণীয় ব্যক্তিত্ব, মুখে টোল পড়া হাসি এখনও ঝড় তোলে তার ভক্তদের মনে। সূত্র: আনন্দবাজার


এমএল/