জামালপুরে আপত্তিকর অবস্থায় জনতার হাতে আটক ২ ইউপি সদস্য


Janobani

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: ০২:৪২ অপরাহ্ন, ২১শে এপ্রিল ২০২৪


জামালপুরে আপত্তিকর অবস্থায় জনতার হাতে আটক ২ ইউপি সদস্য
ছবি: প্রতিনিধি

জামালপুরের সরিষাবাড়ীতে ইউপি সদস্য নজরুল ইসলাম ও  নারী ইউপি সদস্য জেসমিন আক্তার শিল্পীকে ‘আপত্তিকর অবস্থায়’ দেখতে পেয়ে আটক করেছেন স্থানীয় জনতা । 


শনিবার (২০ এপ্রিল) দুপুর ৩ টায় উপজেলার আওনা ইউনিয়নের স্থল গ্রামের সুলাইয়ের ফার্নিচারের দোকানের পুর্বপাশে মানিকের মায়ের ঘরে  এ ঘটনা ঘটে। আওনা ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের ইউপি সদস্য  নজরুল ইসলাম  এবং ৭,৮,৯ নং ওয়ার্ডের নারী ইউপি সদস্য জেসমিন আক্তার। শনিবার সন্ধ্যা থেকে রবিবার (২১ এপ্রিল) দুপুর ২ টা পর্যন্ত বিভিন্ন জনের ব্যক্তিগত আইডি থেকে  ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়ার পর থেকেই উপজেলা জুড়ে ব্যপক তোলপাড় সৃষ্টি হয়েছে। শুরু হয়েছে নানা আলোচনা ও সমালোচনা।  তবে তারা নৈতিক স্থলন ঘটিয়েছে বলে দাবি করে তাদের বহিষ্কার দাবি করেছেন স্থানীয় এলাকাবাসী।  


স্থানীয় এলাকাবাসীরা জানান,  ইউপি সদস্য নির্বাচিত হওয়ার পর থেকেই নজরুল ও শিল্পী বেপোরোয়া চলাচল করে আসতো।  শুধু তাই নয় সরকারের বিভিন্ন প্রকল্পে তারা সম্পূর্ন অর্থ আত্মসাৎ করে।  এ ছাড়াও স্থানীয় নাগরিকদের সাথে দুর্ব্যবহার করত।


আরও পড়ুন: জামালপুরে পুলিশ অভিযানে ৬৭০ লিটার মদ উদ্ধার, গ্রেফতার ১


এ বিষয়ে ইউপি সদস্য নজরুল ইসলাম জানান,  আমাকে ফাঁসানো  হয়েছে। এগুলা সব মিথ্যা ও ষড়যন্ত্র। এ ছাড়া নারী ইউপি সদস্য জেসমিন আক্তারকে মুঠোফোনে কল দেওয়া হলে নাম্বারটি বন্ধ থাকায় বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।  


তবে আওনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বেল্লাল হোসেন জানান, তারা আগে থেকেই এভাবে চলাচল করে।  আমি ঢাকা থেকে এসে ইউএনও মহোদয়কে বিষয়টি অবগত করে বিধি মোতাবেক পরবর্তী ব্যবস্থা গ্রহণের জন্য সুপারিশ করব। 


আরও পড়ুন: সৌন্দর্য ছড়াচ্ছে জামালপুরের মসজিদে নূর


এ বিষয়ে সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ মুশফিকুর রহমান জানান, সংবাদ পেয়েছি। সেখানে তারাকান্দি পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ পাঠানো হয়েছে।  তদন্ত স্বাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।  


এদিকে মুঠোফোনে উপজেলা নির্বাহী অফিসার শারমিন আক্তার রবিবার দুপুরে মুঠোফোনে জানান,  আমাকে অফিসিয়াল ভাবে এখনো কেউ জানায়নি। আমি এলাকায় আছি।  অভিযোগ পেলে ব্যবস্থা গ্রহণ করা হবে।

তবে জামালপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) শীতেষ চন্দ্র সরকার জানান, আমি খোঁজ খবর নিচ্ছি। সত্যতা পেলে ব্যবস্থা গ্রহণ করা হবে।


জেবি/এসবি