নির্বাচক প্যানেলের সাথে বৈঠকে বসছেন হাথুরু


Janobani

ক্রীড়া প্রতিবেদক

প্রকাশ: ০৭:০৬ অপরাহ্ন, ২২শে এপ্রিল ২০২৪


নির্বাচক প্যানেলের সাথে বৈঠকে বসছেন হাথুরু
চন্ডিকা হাথুরুসিংহে | ফাইল ছবি

কিছুদিন আগেই শোনা যাচ্ছিলো বাংলাদেশ জাতীয় দলের প্রধান কোচের দায়িত্ব ছেড়েছেন চন্ডিকা হাথুরুসিংহে। যে কারণে বাংলাদেশে আর ফিরতে চাননা। তবে কিছুসময়ের ব্যবধানে ছড়ানো খবরটি যে সম্পূর্ণ ভুয়া সেটা নিশ্চিত হওয়া গিয়েছিল। সব ধরণের জল্পনা-কল্পনায় পানি ঢেলে রবিবার (২১ এপ্রিল) রাতে বাংলাদেশে পা রেখেছেন তিনি। 


দেশে ফিরেই হাথুরুর ব্যস্ততা শুরু হচ্ছে। জিম্বাবুয়ে ক্রিকেট দল পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে রবিবার (২৮ এপ্রিল) বাংলাদেশ সফরে আসছে। যদিও আসন্ন সেই সিরিজের জন্য এখনো পর্যন্ত দল ঘোষণা করেননি বিসিবির নির্বাচকরা। অন্যদিকে আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপ দরজায় কড়া নাড়ছে। আর সেই বিশ্বকাপের স্কোয়াড ঘোষণার আইসিসির দেওয়া শেষ সময় আগামী ১মে। 


আরও পড়ুন: ফিটনেস পরীক্ষায় অনুপস্থিত যেসব ক্রিকেটার


সবমিলিয়ে আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপ এবং জিম্বাবুয়ের বিপক্ষে ঘরের মাটিতে আসন্ন টি-টোয়েন্টি সিরিজের আগে সোমবার (২২ এপ্রিল) দলের প্রধান কোচ চন্ডিকা হাথুরুসিংহের সাথে বৈঠকে বসতে যাচ্ছেন বিসিবির নির্বাচক প্যানেল। বিসিবির নির্ভারযোগ্য একটি সূত্র গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন। সেই সূত্র জানিয়েছে আজ বিকেলে মিরপুরের বাইরে কোথাও এই মিটিং অনুষ্ঠিত হবে।


নিশ্চিত করেই বলা যায় বিশ্বকাপের দল নির্বাচনের জন্যই এমন আলোচনায় বসছেন কোচ-নির্বাচক প্যানেলের সদস্যরা। এদিকে জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজের দলও দুই একদিনের মধ্যে ঘোষণা করা বলে হবে জানা গেছে। 


এমএল/