হাসপাতালে ভর্তি সাকিবের মা-সন্তান


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৫ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


হাসপাতালে ভর্তি সাকিবের মা-সন্তান

সিরিজ খেলতে দলের সঙ্গে দক্ষিণ আফ্রিকায় আছেন সাকিব আল হাসান। এদিক তার প্রায় পুরো পরিবার হাসপাতালে ভর্তি। 

সাকিবের তিন সন্তান, মা শিরিন আক্তার এবং শাশুড়ি আছেন হাসপাতালের বিছানায়। মা ও শাশুড়ির অবস্থা কিছুটা সংকটপন্ন, তবে সন্তানরা মোটামুটি ভালোই আছেন। সাকিবের পারিবারিক সুত্র জনবাণীকে বিষয়টি নিশ্চিত করেছে।

গত কিছুদিন ধরেই হাসপাতালে ভর্তি আছেন সাকিবের মা শিরিন আক্তার। এমিনতেই হার্টের রোগী তিনি। অবস্থা কিছুটা খারাপ হওয়াতে এভারকেয়ার হাসপাতালে ভর্তি আছেন সাকিবের মা। আগের চেয়ে কিছুটা উন্নতি হলেও এখনও স্বাভাবিক হতে পারেননি শিরিন আক্তার।

এদিকে সাকিবের একমাত্র ছেলে আইজাহ আল হাসান ও মেঝো মেয়ে ইরাম হাসান নিউমোনিয়াতে আক্রান্ত। অন্যদিকে বড় মেয়ে আলাইনা হাসান অব্রি ঠান্ডা জ্বরে ভুগছেন। তিনজনই দাদির সঙ্গে একই হাসপাতালে ভর্তি আছেন। যদিও তাদের অবস্থা অতোটা খারাপ নয়।

তবে সাকিবের শাশুড়ির অবস্থা বেশ খারাপ। এমনিতেই ক্যান্সারে আক্রান্ত তিনি। সাকিবের শাশুড়ি ভর্তি আছেন সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ)। ওখানেই তার চিকিৎসা চলছে।

শারীরিক ও মানসিকভাবে বিপর্যস্ত জানিয়ে দক্ষিণ আফ্রিকা যেতে চাননি সাকিব। অনেক নাটকীয়তার পর সফরে যান তিনি। কিন্তু কদিনের মাথায়ই বাঁহাতি এই অলরাউন্ডারকে দেশে ফিরে আসার ব্যাপারে ভাবতে হচ্ছে। এ ব্যাপারে এখনও কোনো সিদ্ধান্ত নেয়নি বিসিবি। সাকিবের সঙ্গে আলোচনার পর সিদ্ধান্ত নেওয়া হবে বলে বিসিবি সূত্রে জানা গেছে।

ওআ/