যাদের ভোট দিলে পরিবার নিয়ে শান্তিতে থাকতে পারবেন তাদেরই ভোট দেবেন: মেয়র খালেক


Janobani

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: ০১:১১ অপরাহ্ন, ৩০শে এপ্রিল ২০২৪


যাদের ভোট দিলে পরিবার নিয়ে শান্তিতে থাকতে পারবেন তাদেরই ভোট দেবেন: মেয়র  খালেক
ছবি: প্রতিনিধি

এতদিন যারা সন্ত্রাসী কর্মকাণ্ড করেছে আসন্ন উপজেলা নির্বাচনে তাদের ভোট না দেওয়ার আহ্বান জানিয়েছেন খুলনা সিটি করপোরেশনের মেয়র তালুকদার আবদুল খালেক। তিনি বলেন, ‘মোংলা এলাকায় অশান্তি, বাজারে অস্থিরতা ও জোর করে কাউকে ঘের করতে দেওয়া হবে না। উপজেলা নির্বাচন ঘিরে নতুন করে সন্ত্রাসী কর্মকাণ্ড শুরু হয়েছে। যারা বিগত সময়ের নির্বাচনে এলাকায় সন্ত্রাসী কর্মকাণ্ড করেছেন তাদের কেউ ভোট দেবেন না। যাদের ভোট দিলে পরিবার নিয়ে শান্তিতে থাকতে পারবেন তাদেরই ভোট দেবেন।


সোমবার (২৯ এপ্রিল) সন্ধ্যায় মোংলা বন্দর শ্রমিক-কর্মচারী সংঘ চত্বরে পৌর আওয়ামী লীগ আয়োজিত কর্মী সমাবেশে এসব কথা বলেন তিনি।


কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তালুকদার আব্দুল খালেক বলেন, ‘আপনাদের ভোটে যারা জিতবে আমি তাদেরকে সঙ্গে নিয়েই এ এলাকার উন্নয়নে কাজ করবো। বিগত ৩৫ বছর ধরে আমি আপনাদের পাশে ছিলাম, আগামীতেও থাকবো। আমি সবসময় মোংলা-রামপালের মানুষকে প্রাধান্য দিয়ে কাজ করে আসছি। আমি আবারও বলছি, যারা অপশক্তি, যারা নিজের ভাগ্য পরিবর্তনের জন্য নির্বাচন করতে চায়- তাদের প্রত্যাখ্যান করবেন।


আরও পড়ুন: মোংলায় নামাজের মাধ্যমে আল্লাহর কাছে বৃষ্টির প্রার্থনা


অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা শেখ আ. রহমান। এসময় অন্যানের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান আবু তাহের হাওলাদার, উপজেলা আ'লীগের সাধারণ সম্পাদক মো: ইব্রাহিম হেসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান কামরুন নাহার হাই, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. কামরুজ্জামান জসিম। চাঁদপাই ইউপি চেয়ারম্যান মোল্লা মো. তারিকুল ইসলাম, পৌর ছাত্রলীগের সভাপতি কাজি রানা, প্রমুখ।


আরও পড়ুন: মোংলায় সিন্ডিকেট চক্রের বিরুদ্ধে কাঁচা বাজার ব্যবসায়ীদের অর্থ আত্মসাতের অভিযোগ


এ সময় উপজেলা ও পৌর আ'লীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। এর আগে সন্ধ্যার পর থেকে খন্ডখন্ড মিছিল সহকারে নেতাকর্মী ও সমর্থকেরা মিছিল সহকারে আসতে থাকে সভা স্থালে।


জেবি/এসবি