টাঙ্গাইলে রাজনী‌তিতে ফেরার ইঙ্গিত দিলেন সা‌বেক প্রতিমন্ত্রী কায়সার


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ১২:১৪ অপরাহ্ন, ৫ই মে ২০২৪


টাঙ্গাইলে রাজনী‌তিতে ফেরার ইঙ্গিত দিলেন সা‌বেক প্রতিমন্ত্রী কায়সার
সা‌বেক পররাষ্ট্র প্রতিমন্ত্রী আবুল হাসান চৌধুরী কায়ছার। ছবি: প্রতিনিধি

টাঙ্গাইলের মধুপু‌র উপ‌জেলা প‌রিষদ নির্বাচ‌নে কর্মীসভার অনুষ্ঠানে রাজনী‌তি‌তে ফেরার ইঙ্গিত দি‌য়ে‌ছেন সা‌বেক পররাষ্ট্র প্রতিমন্ত্রী আবুল হাসান চৌধুরী কায়ছার। 


শ‌নিবার (৪ মে) সন্ধ্যায় মধুপুর পৌরসভার কাঠাল তলা এলাকায় উপ‌জেলা প‌রিষদ নির্বাচ‌নে চেয়ারম্যান প্রার্থী ছরোয়ার আলম আবু খাঁর নির্বাচনী কর্মীসভায় প্রধান অ‌তি‌থি হিসে‌বে উপ‌স্থিত থে‌কে তি‌নি পুনরায় রাজনী‌তি‌তে ফেরার আভাস দেন। 


আরও পড়ুন: টাঙ্গাইলে স্বেচ্ছাসেবক লীগ নেতাকে কুপিয়ে হত্যা, আটক ৬


আবুল হাসান চৌধুরী কায়ছার ব‌লেন, আনুষ্ঠা‌নিকভা‌বে রাজনী‌তি থে‌কে দীর্ঘদিন বাইরে থাক‌লেও বঙ্গবন্ধুর নীতি দর্শনের বাইরে নই। আমি সংস্কৃতিকভা‌বে আওয়ামী লীগ ঘ‌রোনার। প্রধানমন্ত্রী আমার দিক থে‌কে বড় বো‌নের মতো ছি‌লেন, আছেন এবং চির‌দিন থাক‌বেন। শেখ হা‌সিনার আর্শিবাদ ও নি‌র্দেশে আমি মধুপু‌রে এসে‌ছিলাম। আমার জীব‌নে শ্রেষ্ঠ ঘটনা শ্রেষ্ঠ উপহার মধুপুর। আমি গত ২৩ বছ‌র মধুপুর আসিনি। আজ‌কে এসে‌ছি। 


তি‌নি আরও ব‌লেন, যত‌দিন বেঁচে থা‌কি আমি টাঙ্গাইলে সৃজনশীল সব ক‌র্মের সঙ্গে আগামীতে জ‌ড়িত থাক‌বো। বৃহত্তর স্বার্থে সব‌কিছুইতো রাজনী‌তি। আজ‌কে আমার এই কর্মীসভায় উপস্থি‌তি সেটাও রাজনী‌তি। আমি জনগ‌ণের দি‌কে তা‌কি‌য়ে থাকি। মধুপুর যা আমা‌কে দি‌য়ে‌ছে তা সম্পূর্ন অতুলনীয়। 


আরও পড়ুন: ‘ছন্দা’ সিনেমা হল ভেঙে বানানো হবে মাদরাসা


অনুষ্ঠানে উপ‌জেলা প‌রিষ‌দের চেয়ারম্যান প্রার্থী ছরোয়ার আলম আবু খাঁ ব‌লেন, আবুল হাসান চৌধুরী কায়ছার মধুপু‌রের সন্তান। তি‌নি মধুপু‌রের দুইবার সংসদ সদস্য ছি‌লেন। মধুপু‌রের সংসদ সদস্য আব্দুর রাজ্জাক সা‌বেক প্রতিমন্ত্রী আবুল হাসান চৌধুরী কায়ছারকে মধুপু‌র ও তার নিজ বাড়িতে আসতে দেননি। তিনি দীর্ঘ ২৩ বছর পর মধুপু‌রের রাজনী‌তি‌তে আবারও স‌ক্রিয় হ‌বেন।


সা‌বেক উপ‌জেলা প‌রিষ‌দের চেয়ারম্যান আব্দুল গফুর মন্টুর সভাপ‌তি‌ত্বে অন্যদের মধ্যে উপ‌স্থিত ছি‌লেন- সা‌বেক পৌরসভার মেয়র মাসুদ পার‌ভেজ, উপ‌জেলা আওয়ামী লীগ নেতা রা‌সেল আহ‌ম্মেদ প্রমুখ। 



আরএক্স/