মা হচ্ছেন সোনম কাপুর


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৫ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


মা হচ্ছেন সোনম কাপুর

মা হতে যাচ্ছেন বলিউড অভিনেতা অনিল কাপুরের মেয়ে অভিনেত্রী সোনম কাপুর। সোমবার (২১ মার্চ) সকালে সুখবরটি সোনম নিজেই জানিয়েছেন।

বেবি বাম্পসহ তোলা ছবি শেয়ার করে সামাজিক মাধ্যমে বিষয়টি জানান এই তারকা। এমন সংবাদে খুশির জোয়ার বইছে সোনমের ভক্তদের মধ্যে।
ছবিতে দেখা যায়, স্বামী আনন্দ আহুজার কোলে মাথা রেখে শুয়ে আছেন সোনম। বেবি বাম্পের ওপর নিজের হাত রেখে ক্যামেরায় পোজ দিয়েছেন ‘নীরজা’ খ্যাত এই অভিনেত্রী।
Actress Sonam Kapoor hot photos gallery | bollywood actress Sonam Kapoor  latest glamorous pictures Photos: HD Images, Pictures, Stills, First Look  Posters of Actress Sonam Kapoor hot photos gallery | bollywood actress

ক্যাপশনে লিখেছেন, ‘চারটি হাত, সেরাটা দিয়ে তোমাকে বড় করবে। দুটি হৃদয়, যা তোমার প্রতিটি পদক্ষেপে এক হবে। একটি পরিবার, যারা তোমাকে ভালোবেসে পাশে থাকবে। তোমাকে স্বাগত জানানোর জন্য অপেক্ষা করতে পারছি না।’
Online Celeb 4U: Sonam Kapoor hot red carpet look HD photos

সন্তানের জন্মের সময়ের ইঙ্গিত দিয়ে হ্যাশ ট্যাগে এ অভিনেত্রী লিখেন, ‘আমার প্রতিটি দিন অসাধারণ কাটছে। বছরের শেষ দিকেই আসছে সে।’ সোনমের সেই পোস্টে বলিউড তারকা থেকে শুরু করে নেটজনতার শুভেচ্ছাবার্তায় ভরে ওঠেছে।
Vogue India - Sonam Kapoor - Mariano Vivanco | Lisa Eldridge

প্রসঙ্গত, ২০১৮ সালে ব্যবসায়ী আনন্দ আহুজার সঙ্গে গাঁটছাড়া বেঁধেছেন সোনম। বিয়ের পর থেকে বেশির ভাগ সময় লন্ডনেই থাকেন এই দম্পতি। অবশেষে তাদের ঘর আলো করে আসছে প্রথম সন্তান।

ওআ/