বিশ্রামে যাচ্ছেন বলিউড বাদশাহ!


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৭:৩৬ অপরাহ্ন, ৫ই মে ২০২৪


বিশ্রামে যাচ্ছেন বলিউড বাদশাহ!
ছবি: সংগৃহীত

চলচ্চিত্র ক্যারিয়ারে দীর্ঘ ৩১টি বছর পার করে ফেলেছেন বলিউড কিং শাহরুখ খান। গত তিন দশকে হিন্দি সিনেমার ইতিহাস বদলে দিয়েছেন বলিউডের বাদশাহ। তার পরপর ব্লকবাস্টারে আন্দোলিত হয়েছে বিনোদন দুনিয়া। ২০২৩ সালে জাওয়ান, পাঠান এবং ডাঙ্কির মতো তিনটি হিট ছবি উপহার দিয়েছেন সিনেমাে প্রেমীদের। তিনি কবে নতুন সিনেমার ঘোষণা দেবেন সেই অপেক্ষায় অধীর আগ্রহে থাকেন কিং খানের ভক্তরা। তবে, এবার নতুন সিনেমার কাজ শুরুর আগে বিশ্রাতে যেতে পারেন এ বলিউড অভিনেতা। বিশ্রাম কাটিয়ে চলতি বছরের জুনে খান তার পরবর্তী ছবির শ্যুটিং শুরু করতে চান।


শুক্রবার (৩ মে) ভারতীয় এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে এসব কথা জানিয়েছেন তিনি।


আরও পড়ুন:ভাড়ায় থাকা যাবে জাহ্নবী কাপুরের প্রাসাদে!


শাহরুখ বলেন, আমার মনে হচ্ছে আমার একটু বিশ্রাম নেওয়া উচিত। তিনটি সিনেমা পরপর করে ফেলেছি। যার জন্য আমার শরীরে অনেক ধকল গিয়েছে। আমি কলকাতা নাইট রাইডার্স দলকে বলেছিলাম যে এইবার শুধু মূল ম্যাচে আসব। সৌভাগ্যবশত, আমার পরবর্তী ছবির শ্যুটিং আগস্ট থেকে শুরু হবে বা হয়তো জুলাই। যদিও আমরা জুনে শুরু করার প্ল্যান করছি। আমি সব হোম ম্যাচে আসতে চাই কারণ কলকাতা আমার বাড়ির মতো।


শাহরুখ খান এবার সুজয় ঘোষের ছবি ‘দ্য কিং’-এর শুটিং শুরু করবেন বলেও শোনা যাচ্ছে। শাহরুখ নিজে ছবির নাম প্রকাশ না করলেও, শুটিং সম্পর্কে তথ্য জানিয়েছেন। এদিকে, শাহরুখকে স্টেডিয়ামে প্রায়ই তার ছোট ছেলে আব্রামের সাথে আনন্দঘন মুহূর্তে দেখা যাচ্ছে।


আরও পড়ুন:অবশেষে ব্রেকআপ করলেন শাহরুখকন্যা সুহানা


উল্লেখ্য, কিং খানকে সর্বশেষ রাজকুমার হিরানিক ডাঙ্কিতে তাপসী পান্নুর সঙ্গে দেখা গিয়েছিল। এছাড়াও এই ছবিতে তার সঙ্গে মেয়ে সুহানা খানকেও দেখা গেছে। ছবির নাম 'কিং'। এই ছবিতে অ্যাকশন থ্রিলার ডনের চরিত্রে দেখা যাবে শাহরুখকে।


জানা গেছে, সুজয় ঘোষের পরিচালনায় ২০০ কোটি টাকা ব্যয়ে নির্মিত হচ্ছে সিনেমাটি। অন্যদিকে আছে সিদ্ধার্থ আনন্দের সঙ্গে রেড চিলিজের সহ-প্রযোজনা। 


জেবি/আজুবা