নড়াইলে তীব্র গরমে বিশুদ্ধ পানি ও স্যালাইন বিতরণ


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৭:৪৩ অপরাহ্ন, ৫ই মে ২০২৪


নড়াইলে তীব্র গরমে বিশুদ্ধ পানি ও স্যালাইন বিতরণ
ছবি: জনবাণী

নড়াইলে তীব্র গরমে ভ্যান ও অটোবাইক চালকদের মাঝে বিশুদ্ধ খাবার পানি, স্যালাইন ও মাথার ক্যাপ বিতরণ করা হয়েছে।


রবিবার (৫ মে) দুপুরে স্বেচ্ছাসেবী সংগঠন ‘স্বপ্নের খোঁজে ফাউন্ডেশর’এর উদ্যোগে নড়াইল চৌরাস্তা এলাকায় এসব উপকরণ বিতরণ করা হয়।


এ সময় জাতীয় সংসদের হুইপ ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজার পিতা সমাজসেবক গোলাম মোর্ত্তজা স্বপন,ট্রাফিক পুলিশের পরিদর্শক কাজী হাসানুজ্জামান, বিশিষ্ট ব্যবসায়ী রেজাউল আলম, জেলা আওয়ামী লীগের নেতা হাফিজ খান মিলন, স্বপ্নের খোঁজে ফাউন্ডেশনের সভাপতি মির্জা গালিব সতেজ, সাধারণ সম্পাদক এস এম শাহ পরানসহ সদস্যরা উপস্থিত ছিলেন। 


আরও পড়ুন: হেলিকপ্টার দিয়ে সুন্দরবনের আগুন নেভানোর চেষ্টা চলছে


আয়োজকরা জানান, নড়াইলে একটানা গরমের কারণে জনজীবন অতিষ্ঠ। বিশেষ করে ভ্যান ও অটোবাইক চালকসহ খেটে খাওয়া মানুষেরা অনেক কষ্টের মধ্যে আছেন। তাদের কষ্ট কিছুটা নিবারণের জন্য বোতলজাত খাবার পানি, খাবার স্যালাইন এবং ক্যাপ বিতরণ করা হয়েছে। পরবর্তীতেও এ প্রচেষ্টা অব্যাহত থাকবে।


স্বপ্নের খোঁজে ফাউন্ডেশনের সভাপতি মির্জা গালিব সতেজ বলেন, ‘তীব্র গরম ও প্রচন্ড তাপদহে পুড়ছে সারাদেশ। এসময় সবচেয়ে কষ্টে থাকে ভ্যান, ইজিবাইক চালক ও খেটে খাওয়া সাধারণ মানুষ। তাই স্বপ্নের খোঁজে ফাউন্ডেশনের পক্ষ থেকে চালকদের মাঝে বিশুদ্ধ খাবার পানি, স্যালাইন ও মাথার ক্যাপ বিতরণ করেছি।


এমএল/